সোমবার, ২৭ Jun ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন

আবারও নায়িকার প্রেমে পড়লেন নুসরাতের সাবেক স্বামী

নিউজ ডেস্ক :: অভিনেতা না হয়েও টালিউডে আলোচিত ব্যক্তিত্ত্ব নিখিল জৈন। পেশায় তিনি ব্যবসায়ী। কলকাতায় পোশাকের নামি ব্র্যান্ড রয়েছে তার। এর পরও সিনেপ্রেমীরা তাকে বেশ ভালো করেই চেনে। এর অন্যতম কারণ, ২০১৯ সালে টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও ভারতের লোকসভা সংসদ সদস্য নুসরাত জাহানকে ভালোবেসে বিয়ে করেছিলেন নিখিল।

যদিও নুসরাতের দাবি, নিখিলের সঙ্গে আইন অনুযায়ী বিয়ে হয়নি তার। কেবল ধর্মীয় রীতি মেনে মালাবদল করেছিলেন।

এক বছর পরই নিখিলের সঙ্গে বিচ্ছেদ ঘটান নুসরাত। সে সময় নিখিল জানিয়েছিলেন, অভিনয় জগতের কারও সঙ্গে আর কখনও সম্পর্কে জড়াবেন না।

কিন্তু এখন শোনা যাচ্ছে, ফের এক নায়িকার প্রেমে পড়েছেন নিখিল। এবারও তিনি মন দিয়েছেন সৌরসেনী মৈত্রকে। টালিউডের এ প্রজন্মের মেধাবী অভিনেত্রী তিনি। তারা দুজনেই এখন অবস্থান করছেন লন্ডনে।

হিন্দুস্তান টাইমস বলছে, সম্প্রতি কাজের সূত্রে লন্ডনে গেছেন সৌরসেনী মৈত্র। আর সেখানে হাজির হয়েছেন নিখিল জৈন। সৌরসেনীর শুটিং থাকলেও ঠিক কী কাজে লন্ডনে যেতে পারেন নিখিল, সে সম্পর্কে কারও বিশেষ ধারণা নেই।

নিখিলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে খেয়াল করলেও সেই ইঙ্গিত মিলছে। নিজের একটি ছবি পোস্ট করে নিখিল লিখেছেন, কারও হাসি তার নতুন অনুপ্রেরণা।

প্রশ্ন উঠেছে, নতুন হাসিটা কি নায়িকা সৌরসেনীর?

এ প্রশ্নের স্পষ্ট জবাব আপাতত নিখিল বা সৌরসেনীর কেউ-ই দেননি।

কলকাতার এক গণমাধ্যম বলছে, ইদানীং নিখিল-সৌরসেনীকে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। নিখিলের সঙ্গে নায়িকাদের সম্পর্কের গুঞ্জন অবশ্য এটিই প্রথম নয়। সৌরসেনীর আগে রাইমা সেন, ত্রিধা চৌধুরীর সঙ্গে নিখিলের সম্পর্কের কথা ছড়িয়েছিল।

কারণ নুসরতের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও নিখিলের সঙ্গে টালিউডের যোগাযোগ থেকেই গেছে। তার কোম্পানির পক্ষে শীতের নতুন পোশাক নিয়ে আসার পার্টিতে টালিউডের বহু শিল্পীকে দেখা গেছে। একসময়ে নুসরাত ছিলেন এই পোশাক কোম্পানির মুখ। নিখিলের সম্পর্ক ভেঙে যাওয়ার পর এতে যুক্ত হয়েছেন সৌরসেনী।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি