শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন

শিবালয়ে এমপি দুর্জয়ের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : বাংলাদেশ টেস্ট ক্রিকেটের প্রথম অধিনায়ক ক্রিকেট বোর্ড পরিচালক মানিকগঞ্জ-১ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগ দলীয় এমপি নাঈমুর রহমান দুর্জয় ও স্থানীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে সম্প্রতি কয়েকটি জাতীয় দৈনিক ও অনলাইনে সংবাদ প্রকাশের প্রতিবাদে ২৪ জুন ২০২০ ইং মানিকগঞ্জের শিবালয় উপজেলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও ডাকবাংলোয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

শিবালয় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস সাংবাদিক সম্মেলনে লিখিত প্রতিবাদলিপি পাঠ করে শোনান। এ সময় সিনিয়র সহ-সভাপতি বিকাশ সাহা, তুষ্টু লাল দত্ত, যুগ্ম সম্পাদক ও শিবালয় উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলী আহসান মিঠু, শিবালয় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ আর মাসুদ উদ্দিন পিন্টু,শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিদুজ্জামান তরিৎ, জেলা পরিষদ সদস্য নাজমা আক্তার, শিবালয় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান একেএম মিরাজ হোসেন লালন ফকির, শিবালয় উপজেলা কৃষকলীগ আহবায়ক অসিউর রহমান সিকো, আওয়ালীগ নেতা নূরে আলম সিদ্দিকী, বিশ্বজিৎ কুমার দাস, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জহির উদ্দিন মানিক, উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক রওশন আরা, শ্রমিকলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু, শিবালয় উপজেলা ছাত্রলীগ সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক দুলাল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। মানবন্ধনে বিভিন্ন শ্রেণি পেশার কয়েকশ’ নারী-পুরুষ অংশ নেয়।

বক্তারা বলেন, ২২ ও ২৩ জুন কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকা ও বিভিন্ন অনলাইনে মানিকগঞ্জ ১ আসনের এমপি দুর্জয় ও নেতাকর্মীদের নামে একটি কুচক্রীমহল বিভ্রান্তিমূলক ও আপত্তিকর সংবাদ পরিবেশন করে ব্যক্তিগত সুনাম এবং সরকারের ভাবমূর্তি ক্ষুন্নের অপচেষ্টা চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি