সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন

শিরোনাম
নোয়াখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক যুবককে কুপিতে আহত শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো জয়পুরহাট পৌরসভা নির্বাচন”পুনরায় নির্বাচনের দাবী বিএনপির জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা পাহাড়ের আগাম আনারসের চাহিদা বাড়ছে, কৃষকের মুখে হাসি ইউপি নির্বাচনে বিএনপি অংশ নেবে না : ফখরুল সুইস ব্যাংকে কার কত টাকা, তালিকা চান হাইকোর্ট সাংবাদিক মুজাক্কিরের হত্যার প্রতিবাদে সুবর্ণচরে প্রতিবাদ কর্মসূচি পালনে মানববন্ধন মুন্সীগঞ্জ বিসিক শিল্পনগরীতে অগ্নিকান্ডে পুড়ে গেছে জালের কারখানা সিলেট দক্ষিন সুরমায় দুই নারীসহ মাদক সম্রাট শাহীন আটক লক্ষ্মীপুরে সীমানা প্রাচীর নির্মাণের উদ্বোধন

ফল ও শাকসবজি জীবাণুমুক্ত করার পণ্য আনল ম্যারিকো

নিউজ ডেস্ক : ম্যারিকো বাংলাদেশ লিমিটেড ’মেডিকার সেফলাইফ ভেজি ওয়াশ’ নিয়ে আসার মাধ্যমে ফল ও শাকসবজি হাইজিন ক্যাটাগরির পণ্যের জগতে প্রবেশ করেছে।

কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াই করার ক্ষেত্রে মানুষের জীবনে সর্বোচ্চ অগ্রাধিকার পাচ্ছে স্বাস্থ্যবিধি। এই অত্যাবশ্যক প্রয়োজন বিবেচনা করে ফল ও শাকসবজি জীবাণুমুক্ত করার জন্য প্রাকৃতিক ও শতভাগ নিরাপদ উপাদান সমৃদ্ধ পণ্য নিয়ে এসেছে ম্যারিকো।

এটি পণ্যের গুণাগুণ অক্ষুন্ন রেখে ফল ও শাকসবজির গায়ে লেগে থাকা জীবাণু, ব্যাকটেরিয়া, রাসায়নিক, মোম এবং মাটির বিরুদ্ধে সমানভাবে কার্যকর। এটি ১০০% হালাল উপাদান দিয়ে তৈরি। এটি সাবান, ক্লোরিন এবং অ্যালকোহলমুক্ত একটি পরিচ্ছন্নতা সমাধান।

রোববার ম্যারিকো বাংলাদেশের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেডিকার সেফলাইফ ভেজি ওয়াশ সুপার শপ, দোকান এবং শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্মে পাওয়া যাবে। ২৫০ মিলিগ্রাম বোতলের মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫০ টাকা। এর ব্যবহারে ৫ সদস্যের পরিবারের ফল ও শাকসবজি ধোয়ার জন্য প্রতিবার খরচ হবে মাত্র ৬ টাকা।

ম্যারিকো বাংলাদেশ-এর এমডি আশীষ গোপাল বলেন, নিরাপদে ফল ও শাকসবজি জীবাণুমুক্ত করার জন্যই মেডিকার সেফলাইফ ভেজি ওয়াশ তৈরি করা হয়েছে। একটি দায়িত্বশীল করপোরেট প্রতিষ্ঠান হিসেবে ভোক্তাদের নিরাপদ খাদ্য গ্রহণে সহায়তা করা আমাদের অত্যন্ত গুরুত্বপূর্ণ দায়িত্ব।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি