শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

ফেরা হচ্ছে না বড় পর্দায়

নিউজ ডেস্ক :: কুরবানি ঈদের আগে আর সিনেমায় ফেরা হচ্ছে না নুসরাত ফারিয়ার। কলকাতার একটি সিনেমার শুটিংয়ের জন্য জোর প্রস্তুতি নিয়েছিলেন এ নায়িকা। নাম ‘বিবাহ অভিযান-২’। এটি ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘বিবাহ অভিযান’ সিনেমার সিকুয়্যাল। কথা ছিল সিনেমাটির শুটিং হবে থাইল্যান্ডে।

কিন্তু হঠাৎ করেই প্রযোজনা সংস্থা সিনেমাটির শুটিং বন্ধ করে দিয়েছে বলে খবর প্রকাশ করেছেন ভারতের পশ্চিমবঙ্গের সংবাদ মাধ্যম। সিনেমাটির লেখক ও একটি গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনেতা রুদ্রনীলের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, রাজনৈতিক কারণে নাকি এর শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। রুদ্রনীল বলেছেন, ‘প্রযোজনা সংস্থা জানিয়েছে, কোনো একটি বিশেষ কারণে আপাতত ছবির শুটিং পিছিয়ে দেওয়া হচ্ছে।

তবে দীর্ঘদিন ঘরে বসা, পুঁজি ভাঙিয়ে পেট চলে না। খালি পেটে বিপ্লবও হয় না! কাজে ফেরা আমার খুব দরকার। কিন্তু শাসকদলের দয়ায় তা আর দিচ্ছে কে?’ গত নির্বাচনে রুদ্রনীল বিজেপির হয়ে লড়েছিলেন। কিন্তু তার আসনে মমতা ব্যানার্জির তৃণমূল কংগ্রেস জয়লাভ করে এবং দলটি রাজ্যের শাসনভারও পায়। সেই থেকে নিজের কাজকর্ম বন্ধ রয়েছে বলে দাবি রুদ্রনীলের।

এদিকে ঈদের আগে এ সিনেমার মধ্য দিয়ে আবারও বড়পর্দায় কাজের প্রস্তুতি নিচ্ছিলেন নুসরাত ফারিয়া। থাইল্যান্ডে টানা শুটিং হবে, তাই ঈদও সেখানেই কাটাবেন বলে জানিয়েছেন। কিন্তু মাঝপথে হঠাৎ শুটিং বন্ধ হয়ে যাওয়ায় তার সব পরিকল্পনা ভেস্তে গেল। আপাতত সিনেমার শুটিংয়ে ফেরা হচ্ছে না তার। তবে এবারের ঈদে তাকে টিভি পর্দায় দেখা যাবে। এরইমধ্যে তিনি ঈদ উপলক্ষ্যে একটি টেলিফিল্মে অভিনয় করেছেন। নাম ‘আইকনম্যান’। এটি পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। টেলিফিল্মটি দীপ্ত টিভির ঈদ আয়োজনে প্রচার হবে বলে জানা গেছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: