শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

যে যন্ত্রণা আজও ভুলতে পারেন না সুস্মিতা সেন

নিউজ ডেস্ক :: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন তার দুর্দান্ত স্টাইলের জন্য বেশ পরিচিত। সম্প্রতি সুস্মিতা সেন বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্নার টকশোতে অংশ নিয়েছিলেন।

এ সময় সুস্মিতা তার জীবনের বিভিন্ন স্মৃতি নিয়ে খোলামেলা কথা বলেন। সেখানেই নিজের জীবনের নানা অজানা কথা ফাঁস করেছেন এই অভিনেত্রী। ছন্নছাড়া সম্পর্ক, পুরুষসঙ্গ এবং জীবনের খারাপ সিদ্ধান্তগুলো সম্পর্কেও মুখ খুলেছেন তিনি।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের বাবা পরিচালক মহেশ ভাটের ‘দস্তক’ সিনেমাটি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল সুস্মিতার। কেমন ছিল সেই অভিজ্ঞতা? ভাবলে আজও শিউরে ওঠেন সুস্মিতা।

এক সাক্ষাৎকারে প্রথম সিনেমার পরিচালক মহেশ ভাটের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন সুস্মিতা সেন। তিনি জানান, এক ঘর লোকের সামনে তাকে অপমান করেছিলেন মহেশ ভাট। বলেছিলেন, ‘অভিনয় করতে পারো না যখন, এসেছো কেন?’ এটা শুনে ছিটকে বেরিয়ে যাচ্ছিলেন সুস্মিতা। তখনই মহেশ ভাট এসে তার হাত চেপে ধরেন।

হাত ছাড়িয়ে নিয়ে কড়া ভাষায় সুস্মিতা সেন সেদিন বলেন, ‘আমার সঙ্গে এভাবে কেউ কথা বলে না।’ মহেশ ভাট আবারও সুস্মিতার হাত ধরে বলেন, ‘ক্যামেরার সামনে এসো, কাজ কর।’ সুস্মিতা তাতে আরও রেগে গয়না, ঘড়ি সব ছুড়ে ফেলে বেরিয়ে যেতে উদ্যোগী হন। তখন মহেশ ভাট তাকে টেনে এনে বলেন, ‘এই রাগটা ক্যামেরার সামনে দেখাও। এটাই চাইছি।’

দস্তক সিনেমা দিয়েই বলিউডে আত্মপ্রকাশ করেন সুস্মিতা সেন। সিনেমাতে তিনি একজন ‘বিউটি কুইন’-এর ভূমিকায় অভিনয় করেছিলেন। তবে সুস্মিতার কথায়, ‘মহেশ আমার উচ্চাকাঙ্ক্ষা ভেঙে চুরমার করে দিয়েছিলেন সবার সামনে। খুব অপমানিত বোধ করেছিলাম। সেই যন্ত্রণা আজও ভুলতে পারি না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: