শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

হ্যালো কারও সঙ্গে আমার প্রেমের সম্পর্ক নেই

নিউজ ডেস্ক :: চলতি সময়ের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরী এখন কাজে বেশ সপ্রতিভ। নিয়মিত মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমা। এ ছাড়া হাতে রয়েছে আলোচিত একাধিক সিনেমার কাজ। অভিনয় এবং প্রাসঙ্গিক বিষয় নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি।

* এখন কী নিয়ে ব্যস্ত আছেন?

** ঈদ আসন্ন। তাই শুটিংয়ের ব্যস্ততা আপাতত নেই। নিজের মতো করে সময় কাটাচ্ছি। পরিবারের সদস্যদেরও সময় দিচ্ছি। আর পড়ালেখা নিয়েও সময় পার করছি।

* ঈদে প্রায় সব তারকাকেই বিশেষ অনুষ্ঠানে দেখা যাবে। আপনি কী করছেন?

** এখন পর্যন্ত দুইটি টিভি চ্যানেলের ঈদের বিশেষ অনুষ্ঠানে পারফরম করেছি। এগুলো প্রচার হবে গাজী টিভি ও মাছরাঙা টিভিতে। আরও কয়েকটি অনুষ্ঠানের প্রস্তাব আছে। সেগুলোতে কাজ করব কি না তা নিয়ে সিদ্ধান্তহীনতায় আছি। তবে ঈদের অনুষ্ঠানে কাজ করতে আমার বেশ ভালো লাগে।

* এবারের ঈদেও তো আপনার অভিনীত নতুন সিনেমা মুক্তি পাচ্ছে। এটি নিয়ে প্রত্যাশা কী?

** অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ নামের একটি সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে অভিনয় করেছিলাম করোনাকালের আগে। অনেক যত্ন নিয়ে সিনেমা তৈরি করেছেন অনন্য মামুন ভাই। সিনেমাটির গল্প গতানুগতিক নয়, তাই এটির সফলতা নিয়ে আমি আশাবাদী। এ ছাড়া আমাকেও নতুন ধরনের একটি চরিত্রে দর্শক দেখতে পাবেন।

* ‘অগ্নি-৩’ নামের একটি সিনেমায় আপনার অভিনয়ের কথা শোনা যাচ্ছে। এ নিয়ে আপনি কী ভাবছেন?

** আসলে এখনো সবাইকে বলার মতো কোনো তথ্য আমার কাছে নেই। যেহেতু এ সিরিজের আগের দুটি সিনেমা দর্শকপ্রিয় ছিল, তাই এটির তৃতীয় কিস্তি নিয়েও দর্শকের মধ্যে এক ধরনের আগ্রহ তৈরি হয়েছে। কিছুদিন পরই এতে আমি অভিনয় করব কি না তা সবাই জানতে পারবেন।

* আপনার অভিনীত ‘শান’ সিনেমাটি আন্তর্জাতিক অঙ্গনে প্রদর্শিত হচ্ছে। কেমন লাগছে?

** একজন অভিনয়শিল্পী হিসাবে আমার কাছে অনেক সম্মানের একটি বিষয়। যদিও বিভিন্ন দেশের প্রবাসী বাংলাদেশিরাই মূল দর্শক। তারপরও সেসব দেশের স্থানীয়রাও নাকি দেখছেন সিনেমাটি। এত অল্প সময়ের অভিনয় ক্যারিয়ারে আমার অভিনীত সিনেমা আন্তর্জাতিক অঙ্গনে সাড়া জাগাবে, এটি জীবনের সেরা অর্জনের একটি।

* আপনার হাতে আরও কিছু সিনেমার কাজ আছে। সেগুলোর কাজের অগ্রগতি কী?

** ‘হৃদিতা’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এ ছাড়া ‘মাসুদ রানা’ নামের বহুল আলোচিত যে সিনেমায় অভিনয় করছিলাম, সেটির বাংলাদেশ অংশের শুটিং শেষ হয়েছে। বিদেশের পার্টের শুটিংয়ের শিডিউল পাব ঈদের পর। এ সিনেমাটিও দর্শকের কাছে সাড়া জাগাবে বলে আমি মনে করছি।

* আপনি নাকি একজন চিত্রনায়কের সঙ্গে প্রেম করছেন। বিষয়টি কী সত্যি?

** আমি নিজেও এ কথাটি শুনছি। কারও সঙ্গে প্রেমের সম্পর্ক নেই আমার। যদি করি তাহলে সবাইকে জানিয়েই করব। তবে অহেতুক গুঞ্জন রটিয়ে কেউ কেউ শুধুই বিভ্রান্তি তৈরি করছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: