শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

ঈদে ‘বিউটি টেইলার্স’ নিয়ে আসছেন প্রভা

নিউজ ডেস্ক :: ঈদ বা কোনো বড় অনুষ্ঠান এলেই যাদের হাতে নির্মিত হয় শখের ড্রেসটি, তাদের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক। নাম ‘বিউটি টেইলার্স’। এতে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা।

টেইলার্স মালিকদের আনন্দ বেদনা হয়তো একটু খেয়াল করে দেখা হয়নি কখনো। হয়তো অতি সাধারণ তাদের জীবন কিন্তু সেই প্রতিদিনের সাধারণ গল্পেই অপ্রকাশ্য চাওয়ার সুখ আছে, আছে না পাওয়ার কষ্ট, আছে দুঃখ, মান-অভিমান, ভালোবাসার রং বদল। আর ঠিক সেই গল্পটাই বঙ্গ অরিজিনাল ‘বিউটি টেইলার্স’- ধারাবাহিকে তুলে ধরা হয়েছে।

২০ পর্বের নাটকটির পরিচালনায় আছেন আতিক জামান ও গল্প ভাবনায় খালেদ সজীব। প্রভা ছাড়াও নাটকটির চরিত্রায়নে আছেন মোস্তাফিজুর নুর ইমরান, হাসান মাসুদ, ফারজানা ছবি, আলো হক, অলংকার চৌধুরী, জীবন রায়, তৌফিকুল হাসান নিহাল প্রমুখ।

‘বিউটি টেইলার্স,’ ধারাবাহিকটি সম্পর্কে বঙ্গের চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান বলেন, ‘এটি একশতভাগ বিনোদনধর্মী একটি নাটক। চিত্রনাট্য থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রী নির্বাচনের ক্ষেত্রেও বিনোদনকেই প্রধান্য দেওয়া হয়েছে। আমার বিশ্বাস, আসছে ঈদে এই নাটকটি সকল-শ্রেণির দর্শককে শুধু আনন্দ দিতেই সক্ষম হবে না, তাদেরকে নিয়ে যাবে তাদের সোনালি স্মৃতির অতীতে।’

এছাড়াও আসছে ঈদ উপলক্ষে জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম বঙ্গবিডি হাজির হচ্ছে বিনোদনের বর্ণিল আয়োজন নিয়ে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি