শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

নোয়াখালীর সুবর্ণচরে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের লাঠির আঘাতে বৃদ্ধার মৃত্যু

মুজাহিদুল ইসলাম সোহেল,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচরে ধানের বীজ তলায় হাঁস পড়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় ঘটে। এসময় আমেনা বেগম(৫৫)নামের এক বৃদ্ধা প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত হয় । পরে চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী সদর হাসপাতালে বিকেলের দিকে আহত বৃদ্ধা মহিলার মৃত্যু হয়। এ ঘটনায় উভয় পক্ষের নারীসহ আরও অন্তত ৭জন আহত হয়েছে।

বুধবার সকাল ৯টার দিকে উপজেলার চর হাসান ভূঁইয়ার হাট গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আমেনা বেগম উপজেলার চরজব্বার ইউনিয়নের ২নং ওয়ার্ডের চর হাসান ভূঁইয়ার হাট গ্রামের তছিরের বাড়ির শাহ আলম’র স্ত্রী। আহতরা হলেন-সুজন,আলমগীর,শামীম,শিপন,কামাল,আজাদ,লাকী বেগম।

স্থানীয় ও পুলিশের ভাষ্য , সকালের দিকে নিহত আমেনা বেগম’র পালিত হাঁস প্রতিবেশী সেকান্তর বাড়ির কবিরের স্ত্রী হালিমা বেগমের ধানের বীজ তলা নষ্ট করলে তারা কয়েকটি হাঁস আটক করে। এরপর আমেনার ছেলে রহিম প্রতিবেশী সঙ্গে বাকবিতন্ডায় লিপ্ত হন।বাক্বিতন্ডার এক পর্যায়ে নিহত বৃদ্ধার ছেলে রহিম ধানের বীজ তলার মালিক কবিরের স্ত্রীকে মারধর করে । একপর্যায়ে হালিমার ছেলে আলমগীর তার মাকে মারধরের খবর পেয়ে রহিমের বৃদ্ধা মা আমেনা বেগমকে লাঠি দিয়ে আঘাত করলে ওই বৃদ্ধা ঘটনাস্থলে অচেতন হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

অপরদিকে, দুপুর ২টার দিকে নিহত আমেনা বেগম’র ছেলে রহিমের হামলায় প্রতিপক্ষের আরও ৭জন আহত হয়েছে। এর মধ্যে কবিরের ভাগ্নে সুজন (২৩), কে গুরুত্বর আহত অবস্থায় প্রথমে নোয়াখালী সদর হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

চরজব্বার থানার অফিচার ইনচার্জ (ওসি) মো. সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: