শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

ফের নতুন চমক আলিয়ার

নিউজ ডেস্ক :: মাত্র দুই সপ্তাহ পরই ভূমিষ্ঠ হবে সন্তান, এমন ইঙ্গিত দিয়েছেন বলিউডের অভিনেত্রী আলিয়া নিজেই। ইনস্টাগ্রামে তার পোস্ট করা ছবি ভক্তদের চোখ এড়ানোর নয়। দুই হাত পেটে রেখে সোজা তাকিয়ে ছবি তুলেছেন, যা দেখেই অনুমান করা যায় তার প্রসবের দিন এগিয়ে এসেছে।

শুক্রবার মিষ্টি গোলাপি পোশাকের ওপর কালো ওয়েস্টকোট পরে হঠাৎ ছবি পোস্ট করেন আলিয়া। যার ক্যাপশনে রয়েছে সেই চমক। লিখেছেন, ‘আলো আসছে; ঠিক আর দুই সপ্তাহ পর!’ নেটিজেনদের চোখ এড়ায়নি সেই পোস্ট। অনুরাগীরাও এক ঝলকে ভেবেছিলেন, দুই সপ্তাহের মধ্যেই ভূমিষ্ঠ হবে রণবীর-আলিয়ার প্রথম সন্তান।

তবে ভুল ভাঙবে ভালো করে দেখলেই। ইচ্ছা করেই অভিনেত্রী হয়তো একটু নিচের দিকে রেখেছেন আসল খবর। দুই সপ্তাহ পর সন্তান নয়, আসছে তাদের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত যে ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে আলিয়া আর রণবীরকে। যদিও কথা ছিল ‘বালিকা বধূ’ ছবিতে প্রথম জুটি বাঁধবেন রণবীর-আলিয়া।

২০১৩ সালে ‘কফি উইথ করণ’-এর মঞ্চে আলিয়া মেনে নিয়েছিলেন, রণবীর তার ‘ক্রাশ’। এমনকি রণবীরকে বিয়ে করার ইচ্ছাও প্রকাশ করেছিলেন আলিয়া ভাট। সেই সময় ক্যাটরিনার প্রেমে পাগল রণবীর। ২০১৭ সালে আলিয়ার স্বপ্ন পূরণ হয়। শুরু হয় রণবীর-আলিয়ার প্রেম। গেল এপ্রিলে গাঁটছড়া বাঁধেন এই তারকা জুটি। আগামী ৯ সেপ্টেম্বর অর্থাৎ, ঠিক দু’সপ্তাহের মাথায় মুক্তি পেতে যাচ্ছে তাদের একসঙ্গে অভিনীত প্রথম সিনেমা। ইনস্টাগ্রাম পোস্টে সেই ইঙ্গিতই দিয়েছেন আলিয়া।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: