বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

শিবালয়ে দরিদ্রদের মাঝে শাড়ীকাপড়, মাক্স ও নগদ অর্থ বিতরণ করেন মেসার্স শাওন বিল্ডাস

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : ৪ জুলাই ২০২০ ইং শিবালয় উপজেলার” আরুয়া ইউনিয়নের নালী কেসি উচ্চ বিদ্যালয়ের মাঠে মেসার্স শাওন বিল্ডাসের মালিক মোঃ শাওন মিয়ার নিজস্ব তহবিল থেকে দরিদ্র মহিলাদের মাঝে, নতুন শাড়ী কাপর, মাস্ক ও নগদ অর্থ বিতরণ করেন।

এসময় শাওন বিল্ডাসের পক্ষ থেকে মোঃ শাওন মিয়া বলেন দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে কোভিড – ১৯ এর দূর্যোগ কালে ধনী বিওবান আপনারা সাধারণ মানুষের পাশে এসে দাড়ান। এরই ধারাবাহিকতায় আমি মোঃ শাওন মিয়া আপনাদের পাশে আছি। এবং আমার এই সহযোগিতা দরিদ্রদের মাঝে চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন মোঃ শফিকুল ইসলাম, আসলাম খান, মোঃ আলিম, মোঃ জহির উদ্দিন, সাংবাদিক, নিরান্ঞন সুত্র ধর, শিবালয় থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য মোঃ আকাশ চৌধুরী প্রমূখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: