শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

ঢাকা প্রোগ্রেসিভ লায়ন্স হাসপাতাল নরসিংদীর উদ্যোগে দরিদ্র নারীদের বিনামূল্যে চক্ষু ক্যাম্প

নরসিংদী প্রতিনিধি :: নরসিংদীর মনোহরদীতে District Inclusive Eye Care Programmeএর আওতায় ঢাকা প্রোগ্রেসিভ লায়ন্স হাসপাতাল নরসিংদীর উদ্যোগে ও সাইটসেভার্সের সহযোগিতায় ও অর্থায়নে, নরসিংদীর অন্তরঙ্গ সমাজ কল্যাণ সংস্থার সার্বিক সহযোগিতায় দরিদ্র নারীদের বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সকাল ৯ টা থেকে বেলা ২টা পর্যন্ত মনোহরদী উপজেলার হাতিরদীয়ার রসুলপুর বাচ্চু মেম্বার বাড়িতে এ বিশেষ ক্যাম্প অনুষ্ঠিত হয়। চক্ষু সেবা ক্যাম্পে বিনামূল্যে দরিদ্র নারী রোগীদের চোখের ছানি অপারেশন ও অন্যান্য চক্ষু সেবা দেওয়া হয়। চক্ষু সেবা ক্যাম্পে নরসিংদীর লায়ন্স হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ সুব্রত কুমার দাস ও ঢাকা প্রোগ্রেসিভ লায়ন্স হাসপাতালের ইনক্লুশন অফিসার অফিসার আ: রহিম এর নেতৃত্বে ৬ জনের একটি টিম ৪০ জন মহিলাসহ প্রায় ৬০জন রোগীকে চক্ষু সেবা প্রদান করেন।

এই সময় উপস্থিত ছিলেন, অন্তরঙ্গ সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক মোঃ মতিউর রহমান ভুঁইয়া জাকির,ঢাকা প্রোগ্রেসিভ লায়ন্স চক্ষু হাসপাতালের ডাঃ সুব্রত কুমার দাস, ইনক্লুশন অফিসার আবদুর রহিম মাহমুদ, অন্তরঙ্গ সমাজ কল্যাণ সংস্থার উপজেলা প্রোগ্রাম ম্যানেজার মোঃ সিদ্দিকুর রহমান সরকার, মিতু আক্তারসহ ছাত্র-ছাত্রীদের অভিভাবক।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: