সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

শিরোনাম
নোয়াখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক যুবককে কুপিতে আহত শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো জয়পুরহাট পৌরসভা নির্বাচন”পুনরায় নির্বাচনের দাবী বিএনপির জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা পাহাড়ের আগাম আনারসের চাহিদা বাড়ছে, কৃষকের মুখে হাসি ইউপি নির্বাচনে বিএনপি অংশ নেবে না : ফখরুল সুইস ব্যাংকে কার কত টাকা, তালিকা চান হাইকোর্ট সাংবাদিক মুজাক্কিরের হত্যার প্রতিবাদে সুবর্ণচরে প্রতিবাদ কর্মসূচি পালনে মানববন্ধন মুন্সীগঞ্জ বিসিক শিল্পনগরীতে অগ্নিকান্ডে পুড়ে গেছে জালের কারখানা সিলেট দক্ষিন সুরমায় দুই নারীসহ মাদক সম্রাট শাহীন আটক লক্ষ্মীপুরে সীমানা প্রাচীর নির্মাণের উদ্বোধন

বিএনপির সাংগঠনিক কার্যক্রম ১৫ আগষ্ট পর্যন্ত স্থগিত

নিউজ ডেস্ক : বিশ্বব্যাপী কোভিড- ১৯ মহামারির পরিপ্রেক্ষিতে বিএনপির সাংগঠনিক কার্যক্রম এবং সাংগঠনিক গঠন ও পুনর্গঠন প্রক্রিয়া আগামী ১৫ আগষ্ট পর্যন্ত স্থগিতাদেশ বর্ধিত করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তবে এ সময় পর্যন্ত দেশব্যাপী সকল স্তরের ইউনিটের নেতৃবৃন্দকে সংশ্লিষ্ট কমিটির সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যদের সঙ্গে মোবাইলে যোগাযোগ, ভার্চুয়াল বৈঠক ইত্যাদির মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম অব্যহত রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।

এর আগে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাংগঠনিক কার্যক্রম স্থগিত রাখতে গত ২২ মার্চ প্রথমে ঘোষণা দিয়েছিল বিএনপি। প্রথম দফায় ১৫ এপ্রিল পর্যন্ত সে সিদ্ধান্ত বহাল থাকে। পরে দ্বিতীয় দফা নিষেধাজ্ঞা বাড়িয়ে তা ২৫ মে পর্যন্ত করা হয়।

তৃতীয় দফায় সময় বাড়িয়ে আগামী ২৫ জুন পর্যন্ত সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘোষণা করে বিএনপি। চতুর্থ দফায় তা ১৫ জুলাই পর্যন্ত বাড়ানো হয়। পঞ্চম দফায় ১৫ আগষ্ট পর্যন্ত বৃদ্ধি করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি