শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

বিএনপির সাংগঠনিক কার্যক্রম ১৫ আগষ্ট পর্যন্ত স্থগিত

নিউজ ডেস্ক : বিশ্বব্যাপী কোভিড- ১৯ মহামারির পরিপ্রেক্ষিতে বিএনপির সাংগঠনিক কার্যক্রম এবং সাংগঠনিক গঠন ও পুনর্গঠন প্রক্রিয়া আগামী ১৫ আগষ্ট পর্যন্ত স্থগিতাদেশ বর্ধিত করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তবে এ সময় পর্যন্ত দেশব্যাপী সকল স্তরের ইউনিটের নেতৃবৃন্দকে সংশ্লিষ্ট কমিটির সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যদের সঙ্গে মোবাইলে যোগাযোগ, ভার্চুয়াল বৈঠক ইত্যাদির মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম অব্যহত রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।

এর আগে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাংগঠনিক কার্যক্রম স্থগিত রাখতে গত ২২ মার্চ প্রথমে ঘোষণা দিয়েছিল বিএনপি। প্রথম দফায় ১৫ এপ্রিল পর্যন্ত সে সিদ্ধান্ত বহাল থাকে। পরে দ্বিতীয় দফা নিষেধাজ্ঞা বাড়িয়ে তা ২৫ মে পর্যন্ত করা হয়।

তৃতীয় দফায় সময় বাড়িয়ে আগামী ২৫ জুন পর্যন্ত সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘোষণা করে বিএনপি। চতুর্থ দফায় তা ১৫ জুলাই পর্যন্ত বাড়ানো হয়। পঞ্চম দফায় ১৫ আগষ্ট পর্যন্ত বৃদ্ধি করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি