শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

বিএনপির সাংগঠনিক কার্যক্রম ১৫ আগষ্ট পর্যন্ত স্থগিত

নিউজ ডেস্ক : বিশ্বব্যাপী কোভিড- ১৯ মহামারির পরিপ্রেক্ষিতে বিএনপির সাংগঠনিক কার্যক্রম এবং সাংগঠনিক গঠন ও পুনর্গঠন প্রক্রিয়া আগামী ১৫ আগষ্ট পর্যন্ত স্থগিতাদেশ বর্ধিত করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তবে এ সময় পর্যন্ত দেশব্যাপী সকল স্তরের ইউনিটের নেতৃবৃন্দকে সংশ্লিষ্ট কমিটির সকল পর্যায়ের কর্মকর্তা ও সদস্যদের সঙ্গে মোবাইলে যোগাযোগ, ভার্চুয়াল বৈঠক ইত্যাদির মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম অব্যহত রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।

এর আগে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাংগঠনিক কার্যক্রম স্থগিত রাখতে গত ২২ মার্চ প্রথমে ঘোষণা দিয়েছিল বিএনপি। প্রথম দফায় ১৫ এপ্রিল পর্যন্ত সে সিদ্ধান্ত বহাল থাকে। পরে দ্বিতীয় দফা নিষেধাজ্ঞা বাড়িয়ে তা ২৫ মে পর্যন্ত করা হয়।

তৃতীয় দফায় সময় বাড়িয়ে আগামী ২৫ জুন পর্যন্ত সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘোষণা করে বিএনপি। চতুর্থ দফায় তা ১৫ জুলাই পর্যন্ত বাড়ানো হয়। পঞ্চম দফায় ১৫ আগষ্ট পর্যন্ত বৃদ্ধি করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: