শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

উজিরপুরে শ্রমিকলীগের প্রতিনিধি সভায় জনসমুদ্রে পরিণত

উজিরপুর প্রতিনিধি :: উজিরপুরে শ্রমিকলীগের প্রতিনিধি সভায় জনসমুদ্রে পরিনত হয়েছে। ২৭ নভেম্বর রবিবার দুপুর থেকে বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা উজিরপুর মহিলা কলেজ মাঠে জড়ো হয় এবং একপর্যায়ে সভাস্হলে জনসমুদ্রে রুপ নেয়।

বিকেলে প্রতিনিধি সভায় প্রধান অতিথি বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস বলেন দেশের স্বার্থে, জনগণের স্বার্থে,ধারাবাহিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করতে এখনই প্রস্তুতি গ্রহণ করতে হবে। তাই কারো মধ্যে কোন ভেদাভেদ ও ভুল বোঝাবুঝি থাকলে দলের স্বার্থে সকলে ঐক্যবদ্ধ হয়ে নিরলস ভাবে কাজ করার আহবান জানান তিনি।

জাতীয় শ্রমিক লীগ উজিরপুর উপজেলা শাখার আহবায়ক মোঃ আনোয়ার হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য মনিরুল ইসলাম মনি ,জেলা শ্রমিকলীগের সহ সভাপতি তাসলিমা বেগম,উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস,এম জামাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সহ-সভাপতি হাফিজুর রহমান ইকবাল প্রমূখ। এছাড়াও জাতীয় শ্রমিক লীগ উজিরপুর উপজেলা শাখার যুগ্ন আহবায়ক মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লার সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ বরিশাল জেলার সভাপতি মোঃ শাহজাহান হাওলাদার,বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু তাহের।

উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, যুগ্ন সাধারণ সম্পাদক ও বড়াকোঠা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সহিদুল ইসলাম মৃধা, প্রচার ও প্রকাশনা সম্পাদক উত্তম কুমার হাওলাদার, উজিরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি তাপস রায়, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মোঃ হেমায়েত উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিচুর রহমান নয়ন,সাতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খায়রুল বাশার লিটন। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা,উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: