মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

নোয়াখালীর হাতিয়ায় জেলে নৌকা ডুবে ৩ জনের মৃত্যু, ১১ জন জীবিত উদ্ধার

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়া উপজেলায় একটি জেলে নৌকা ডুবে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ১১ জন জেলেকে জীবিত উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত তিনদিন আগে হাতিয়া উপজেলার চেয়ারম্যান ঘাট থেকে ১৪ জন জেলে নিয়ে মাছ ধরার উদ্দেশ্যে গভীর সাগরের যায় একটি জেলে নৌকা। এক পর্যায়ে গতকাল রাত সাড়ে সাতটার দিকে জেলে নৌকাটি ভাসানচরের কাছাকাছি চর রাঙ্গুনিয়ার দক্ষিণে ডুবে যায়। পরে গতকাল সন্ধ্যা থেকে আজ দুপুর পর্যন্ত ১১ জনকে জীবিত উদ্ধার করা হয় এবং তিন জনের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলো সুবর্ণচর উপজেলার বাসিন্দা শুকলব দাস (২৫), প্রাণনার্গ (৫০), সৌরভ (১৩)।

হাতিয়ার মোরশেদ ফাঁড়ির ইনচার্জ আব্দুল হালিম এ তথ্য নিশ্চিত করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: