শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

গোয়ালন্দে স্কুলের সামনে থেকে ইয়াবাসহ শিক্ষক আটক

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় আজাদ সরদার ওরফে আজিম (২৫) নামের এক স্কুলশিক্ষককে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার উপজেলার মাখন রায়েরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়।

আজাদ সরদার উপজেলার উজানচর ইউনিয়নের হাবিল মণ্ডলেরপাড়া গ্রামের ইসমাইল সরদারের ছেলে ও গোয়ালন্দ মুনস্টার কলেজিয়েট স্কুলের সহকারী শিক্ষক।

পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে উপজেলার মাখন রায়েরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে আজাদ সরদারকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মুনস্টার কলেজিয়েট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আ. হামিদ জানান, আজিম প্রায় দুই বছর যাবৎ তার শিক্ষাপ্রতিষ্ঠানে সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। মাদকসহ তার গ্রেফতার হওয়ার বিষয়টি জেনে কর্তৃপক্ষ জরুরি সভা করে তাকে শিক্ষকের পদ থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নিয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান জানান, গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি