মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:৫১ অপরাহ্ন

বিএনপির সাবেক মহাসচিব মান্নান ভূঁইয়া’র ১০মৃত্যু বার্ষিকী পালিত

মোঃ রাসেল মিয়া, নরসিংদী প্রতিনিধি : নরসিংদী-৩ শিবপুর আসনের বিএনপি থেকে টানা চারবারের সংসদ সদস্য, বিএনপির সাবেক মহাসচিব, সাবেক মন্ত্রী, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাতীয় নেতা প্রয়াত আব্দুল মান্নান ভূঁইয়ার ১০ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার (২৮ জুলাই) সকালে আব্দুল মান্নান ভূঁইয়ার সমাধিস্থলে পরিবার, বিভিন্ন সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান ও ব্যক্তিবর্গের পক্ষ থেকে কোরআন খানি, পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত করা হয়।

যেসকল ব্যক্তিবর্গ শ্রদ্ধা নিবেদন করেছেন নরসিংদী জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব তোফাজ্জল হোসেন মাষ্টার, সহ সভাপতি মনজুর এলাহী, আব্দুল মান্নান ভূঞা স্মৃতি সংসদের সভাপতি ও উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ রিকাবদার কালা মিয়া, স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক ও পুটিয়া ইউপির সাবেক চেয়ারম্যান এ কে এম সাইফুল ইসলাম, আব্দুল মান্নান ভূইয়া পরিষদের সদস্য সচিব ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যন আরিফ উল ইসলাম মৃধা, শিবপুর সরকারী শহীদ আসাদ কলেজ, আব্দুল মান্নান ভূইয়া ডিগ্রি কলেজ প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু তাহের, যোশর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তোফাজ্জাল হোসেন, স্মৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক নূরুল আমিন রিকাবদার জাহান, উপজেলা ছাত্রদলের সভাপতি মাসুম মোল্লা সহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি