শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

তলাবিহীন ঝুড়ি এখন উন্নয়নের রোল মডেল – জাহাঙ্গীর কবির

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : যেই বিদেশী শক্তি বাংলাদেশকে তলাহীন ঝুড়ি বলতো, এখন তারাই বলছে বাংলাদেশ উপচে পড়া উন্নয়নের ভূমি’ বলে মন্তব্য করেছেন চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নোয়াখালী-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব জাহাঙ্গীর কবির। নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদ ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আজ শনিবার সকালে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির বলেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কাকে বিজয়ী করার কোনো বিকল্প নাই। আওয়ামী লীগ সরকারের আমলে স্মরণ কালের সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। যেই বিদেশী শক্তি বাংলাদেশকে তলাহীন ঝুড়ি বলতো, এখন তারাই বলছে বাংলাদেশ উপচে পড়া উন্নয়নের ভূমি’ এসময় তিনি বিগত সময়ে সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র বর্ণনা করে আগামী নির্বাচনে স্থানীয় মোহাম্মদপুর ইউনিয়নের দলমত নির্বিশেষে সকলকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য অনুরোধ জানান।

মোহাম্মদপুর জনতা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এই কর্মী সম্মেলনে সকাল থেকে হাজার হাজার নেতা কর্মী মিছিল নিয়ে উপস্থিত হয়। মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এতো জনসমাগম একসাথে হয়নি বলে মনে করেছেন স্থানীয় নেতারা। তারা বলেন, ‘এটা আওয়ামী লীগের আমলে উন্নয়নের ফসল এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির উন্নয়নের পাশাপাশি এলাকার মানুষকে যে সাহায্য সহযোগিতা করেছেন; তার ফসল।’মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ এবং আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে জনসাধারণকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে এই কর্মী সমাবেশের আয়োজন করা হয়।

স্থানীয় মোহাম্মদ (পূর্ব) ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামছুল হুদা সোহাগের সঞ্চালনায় মোহাম্মদপুর (পশ্চিম) ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহি উদ্দিন কালুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আহসান হাবীব সমীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতি বিষয়ক সম্পাদক শামসুল আলম মন্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শহীদ উল্যাহ, চাটখিল বিআরডিবির চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান প্রমুখ।

এছাড়াও চাটখিল উপজেলা ও স্থানীয় মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতারা এই কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: