রবিবার, ১৬ Jun ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

বায়তুল মোকাররমের দক্ষিণ গেটেই সমাবেশ করবে আ.লীগ : ওবায়দুল কাদের

আগামী ২৮ অক্টোবর রাজধানীর গুলিস্তানে অবস্থিত জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগ সমাবেশ করবে বলে জানিয়েছেন দলটির লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, বায়তুল মোকাররম দক্ষিণ গেট, অনলি ওয়ান ভেন্যু আই ম্যানশন। যেটা বলেছি সেটাই।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সৈয়দ আবুল হোসেনের জানাজা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশের ভেন্যু প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আমরা কিছু বলতে চাই না। সেটা পুলিশ জানে। অনুমতি দেওয়ার মালিক পুলিশ। অনুমতি দেওয়ার মালিক যারা তারা বুঝবে আর বিএনপি বুঝবে। এখানে আমরা বলার কে? এটা তো আমাদের আওতার মধ্যে পড়ে না। আমরাও অনুমতি চেয়ে নিয়েছি।

তিনি আরও বলেন, আমরা একটা মানুষের মৃত্যুকে কেন্দ্র করে এখানে এসেছি। এত কথার তো দরকার নেই। আমি দুপুরে এত কথা বলেছি। কথা একটাই বলছি। দ্যা আনসার অব ভায়োলেন্স ইজ ভায়োলেন্স, নট সাইলেন্স। আর কিছু না। আমি নেগেটিভ কিছু বলতে চাই না। আমি যা বলেছি, ভালোটা বলেছি।

ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু নির্মাণে আবুল হোসেনের গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। উন্নয়ন দিয়ে এলাকাকে যেভাবে তিনি নতুন সাজে সজ্জিত করেছেন। সেটা ওই এলাকায় গেলেই চোখে পড়বে। আবুল হোসেন চলে গেলেও তার স্মৃতি চিহ্ন মুছে যাবে না। এভাবে হঠাৎ করে চলে যাবেন, আমরা ভাবিনি। আমাদের নেত্রীও তাকে খুব পছন্দ করতেন। আজকে তিনি চলে গেছেন। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: