শনিবার, ২২ Jun ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

শিরোনাম
শিবালয়ের টেপড়া বাসস্ট্যান্ডে যাত্রী ছাউনির বেহাল দশা, নজর নেই সড়ক প্রশাসনের মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

খুলনায় বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী গ্রেপ্তার

ঢাকায় মহাসমাবেশকে সামনে রেখে খুলনা মহানগর ও জেলা বিএনপির ৫৫ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেছে দলটির নেতারা। তবে পুলিশ বলেছে, নিয়মিত অভিযানের অংশ হিসেবে মামলার আসামিদের গ্রেপ্তার করা হয়েছে।

মহানগর বিএনপির মিডিয়া সেলের দেওয়া তথ্য অনুযায়ী, খুলনায় গত দুদিনে নগরীর ৮টি ও জেলার নয় থানা থেকে ৫৫ জন গ্রেপ্তার হয়েছেন। এরমধ্যে নগরীতে ৩১ জন ও জেলায় ২১ জন গ্রেপ্তার হন। এ ছাড়া সাবেক নগর বিএনপি সভাপতির অনুসারী ৩ জন গ্রেপ্তার হয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মহানগর বিএনপি যুগ্ম আহ্বায়ক আবুল কালাম জিয়া, খানজাহান আলী থানার স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মো. ফারুক হোসেন, ১নং ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি মো. হাদিউজ্জামান, আটরা গিলাতলা ইউনিয়ন বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও শ্রমিক নেতা সরদার নজরুল ইসলাম সহ আরও অনেকে।

নগর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু অনুসারীরা মধ্যে গ্রেপ্তার হয়েছেন খানজাহান আলী থানা যুবদল নেতা মোল্লা সোলায়মান হোসেন, আড়ংঘাটা বিএনপি নেতা সাইদুল জাকির ও ফারুক ঢালী প্রমুখ।

খুলনা বিএনপির মিডিয়া সেলের সদস্য সচিব মিজানুর রহমান মিল্টন জানান, বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত খুলনা মহানগরীর সাত থানা এবং জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ২৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত দুই দিনে খুলনা থেকে ৫২ জনকে আটক করেছে পুলিশ। আগামী ২৮ অক্টোবর ঢাকার মহাসমাবেশকে ঘিরে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের পুরোনো মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: