সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ১০:৪৩ অপরাহ্ন

শিবালয়ে শ্রমিক লীগের সভাপতি অছিয়ার রহমান সিকো সাধারণ সম্পাদক মিলন কাজী

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :শিবালয়ে জাতীয় শ্রমিক লীগের নতুন কার্যকরী কমিটি গঠণ করা হয়েছে।সাবেক কৃষক লীগ নেতা মোঃ অছিয়ার রহমান সিকো সভাপতি এবং শ্রমিক নেতা মোঃ মিলন কাজীকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট জাতীয় শ্রমিক লীগ শিবালয় উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন মানিকগঞ্জ  জেলা কমিটি।

মানিকগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি বাবুল সরকার  ও সাধারণ সম্পাদক আব্দুল লতিফ তোতা যৌথ স্বাক্ষরিত এক পত্রে এ কমিটির অনুমোদন দেয়া হয়।গত ১৪ নভেম্বর মঙ্গলবার কমিটি অনুমোদন দেওয়া হলেও আজ রবি বার  সন্ধ্যায় আরিচার টার্মিনাল এর সামনে  প্রকাশ করেন জেলা কমিটি।

এ কমিটি’র অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো. আজগর আলী মোল্লা, সহ-সভাপতি মো.কাওছার আহম্মেদ, মো.মোয়াজ্জেম হোসেন মুক্তার, মো.হাবিবুর রহমান জালাল, মো.মতিন মুন্সী, শ্রী সুদেব কুমার সাহা, মো. নিজাম উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রুবেল শেখ, মো. আরিফুল হাসান, সাংগঠনিক সম্পাদক মো.মহসিন মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক মো.তুষার শেখ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রী তপন সরকার, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সুমন মিয়া, দপ্তর সম্পাদক মো.সোহেল মল্লিক, সহ-দপ্তর সম্পাদক মো. সজল তালুকদার, অর্থ বিষয়ক সম্পাদক মো.শুকুর আলী, সহ-অর্থ বিষয়ক সম্পাদক মো. আকাশ মিয়া, আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক মো. নাসির হোসেন, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মো. রুবেল আলম হৃদয়, সহ-শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক মো. রাকিবুল হাসান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পদক শ্রী সুজন সাহা, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পদক শ্রী তুফান সরকার, শ্রমিক কল্যাণ সম্পাদক মো. শাওন শেখ, সহ-শ্রমিক কল্যাণ সম্পাদক মো. জুয়েল শেখ, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মো. সহিদুল ইসলাম, সহ-ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মো.ছবুর হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক ফেরদৌসী বেগম, সহ-মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ আক্তার এবং ১৪জন কার্যকরী সদস্যসহ মোট ৪৫ সদস্য বিশিষ্ট এ  কমিটি গঠণ করা হয়েছে।

নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা বলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান। পাশাপাশি দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচনকে সামনে রেখে বিএনপি জামায়াত যে ষড়যন্ত্র করছে তা মোকাবেলা করার জন্য শিবালয় উপজেলা জাতীয় শ্রমিকলীগের সকল নেতাকর্মীদেরকে প্রস্তুত  থাকার আহবান জানান ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: