শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

সোনাইমুড়ীতে একনারীর গলা কাটা লাশ উদ্ধার,স্বামী পলাতক

জসিম উদ্দিন রাজ, সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ীতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে ঘাতক স্বামী আবু তাহের। হতভাগ্য স্ত্রী তাজনেহার বেগম (৫৫) বিগত ১০ বছর থেকে স্বামীর নির্যাতন সহ্য করেও শেষ রক্ষা পায়নি। অবশেষে তাকে ঘাতক স্বামী আবু তাহের এর হাতে প্রাণ দিতে হল।

সোমবার দিবাগত রাতের কোন এক সময়ে উপজেলার ৯নং দেওটি ইউপির ৮নং ওয়ার্ড দেওটি সমর উল্যা হাজী বাড়ীতে এ ঘটনা ঘটে । এ ঘটনায় এলাকার ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আমিন শাকিল ও পুত্রবধূ আসমা আক্তার জানান,পার্শ্ববর্তী চাটখিল উপজেলার খিলপাড়া ইউপির ওমরপুর গ্রামের মৃত নূর হোসেন ওরফে হাসান আলীর ছেলে ঘাতক আবু তাহের বিবাহের পর থেকে শ্বশুর বাড়ীতে বসবাস করে আসছিল। বিগত ১০ বছর থেকে পরিবারের মধ্যে বিভিন্ন সময় কলহ দেখা দেয়। এ নিয়ে ইউনিয়ন পরিষদে একাধিকবার সালিশ বৈঠকের মাধ্যমে সুরাহ হয়। মাঝে মধ্যে ঘাতক আবু তাহের বাড়ী থেকে বের হয়ে দেড়/দুই বছর নিরুদ্দেশ থাকার পর হঠাত বাড়ীতে আসলে কোথায় ছিলে জানতে চাইলে ও নানাহ অজুহাতে স্ত্রীর উপর চড়াও হয়। অনেক সময় পুত্রবধূদের সামনেও এ বৃদ্ধ মহিলাকে মারধর করতো।

সোমবার প্রতিদিনের মত সবাই খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়লে রাতের কোন এক সময়ে ঘাতক স্বামী আবু তাহের স্ত্রী তাজনেহারকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। সকালে রুমের দরজা বন্ধ দেখে পুত্রবধূ শাশুড়ী তাজনেহার বেগমকে ডাকতে গেলে রক্তাক্ত অবস্থায় গলা কাটা পড়ে থাকতে দেখতে পেয়ে চিৎকার দেয়। এসময় পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে কান্নার রোল ও শোর চিৎকারে আশ পাশের মানুষ এসে বিষয়টি জানতে পারে। খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃতার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছেন।

সোনাইমুড়ী থানার ওসি (তদন্ত) জিসান আহমেদ সাংবাদিকদের জানান, পারিবারিক কলহের জের ধরে ঘাতক স্বামী আবু তাহের স্ত্রী তাজনেহারকে হত্যা করেছে বলে প্রতীয়মান হয়। তদন্তে বিস্তারিত জানা যাবে।
শত শত কৌতূহলী জনতা ঘটনাস্থলে এসে ভীড় জমাচ্ছে, এ ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং মৃতার পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: