শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ পরশ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি। অগ্নিসন্ত্রাস করে জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার কাজটি তারেক এবং খালেদা জিয়ার নির্দেশেই করা হয়। বিভিন্ন গোয়েন্দা সংস্থার তথ্য এবং তাদের নেতাকর্মীদের স্বীকারোক্তি থেকে এর প্রমাণ পাওয়া যাচ্ছে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে পল্লবীর ইসলামিয়া স্কুল মাঠে ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পরশ বলেন, ন্যাক্কারজনক ঘটনার সময়ে অগ্নিদগ্ধ ও আপনজন হারা স্বজনদের ব্যথা এখনও মানুষের মনে জ্বলে। বিএনপি জানে তাদের জন্য মানুষের শুধু ঘৃণাই রয়েছে। মানুষ তাদের বিশ্বাস করে না। তাই তারা নির্বাচনে যেতে ভয় পেয়েছে। কারণ, তারা জানে যে, এই অপরাধী বিএনপিকে মানুষ কোনোদিনও ভোট দেবে না। সে অপরাধবোধ থেকে মানুষের সামনে ভোট চাইতে যেতে ভয় পেয়ে বিএনপি নির্বাচন বর্জন করেছে।

তিনি বলেন, এদেশে যখনই আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় ছিল তখনই দেশের উন্নয়ন হয়েছে সবচেয়ে বেশি। সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটেছে। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা নির্বাচনের আগে দলীয় ইশতেহার ঘোষণা করেছিলেন। তার মধ্যে সবচেয়ে প্রথমে ছিল, দ্রব্যমূল্য সবার ক্রয়ক্ষমতার মধ্যে রাখা। সেই ধারাবাহিকতায় মন্ত্রীসভার বৈঠকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনার ব্যাপারে তিনি গত পরশু সংশ্লিষ্ট মন্ত্রীদের সুনির্দিষ্ট দায়িত্ব দিয়েছেন, তাদের তাগাদা দিচ্ছেন এবং তাদের কাজের তদারকি করছেন। আওয়ামী লীগ সরকারের মূল উদ্দেশ্য হচ্ছে দ্রব্যমূল্যের সমস্যা সমাধান করে আপনাদের জীবনমান উন্নত করা। সেই লক্ষ্যেই সরকার কাজ করে যাচ্ছে; আপনাদের একটু ধৈর্য ধরতে হবে এবং বঙ্গবন্ধুকন্যার ওপর আস্থা রাখতে হবে। অচিরেই আমরা এই সংকট সমাধান করব।

যুবলীগের চেয়ারম্যান বলেন, যখনই এদেশের মানুষের জীবনে উন্নতি হয়েছে অথবা আরও অধিকতর উন্নতির সুযোগ রয়েছে, তখনই এদেশের মানুষের ভাগ্য নিয়ে, সাধারণ মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলেছে বিএনপি-জামায়াত। তাদের এই কালো পতাকা মিছিল তাদের কু-মতলবের আভাস বহন করে এবং একটা অশনি সংকেতের ইঙ্গিত বহন করে। আবারও কোনো সন্ত্রাসী কার্যকলাপের পাঁয়তারা করছে কি না সে ব্যাপারে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকতে হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: