সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

কুমিল্লায় পৃথক অভিযানে গাঁজাসহ তিনজন গ্রেফতার

আবদুল মান্নান, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লা চৌদ্দগ্রামে পৃথক অভিযানে ১০কেজি গাঁজা, ৫০ টি গাঁজার রোল ও মাদক বিক্রয়ের নগদ দুই হাজার তিনশত টাকা সহ ৩জনকে গ্রেফতার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম উপজেলার ৩নং কালিকাপুর ইউপির ছুপুয়া এলাকার ঢাকা-চট্টহগ্রাম মহাসড়কের হাইওয়ে ট্রাক হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে থেকে ৫০ টি গাঁজার রোল ও মাদক বিক্রয়ের নগদ দুই হাজার তিনশত টাকাসহ দুই জনকে গ্রেফতার করে।

পরে আরেকটি অভিযানে মহাসড়কের হাড়িসর্দার এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ আরোও একজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার ধনুসাড়া উত্তরপাড়া গ্রামের জালাল উদ্দিন, অলিপুর গ্রামের রবিউল হোসেন রবিন, নারায়নগঞ্জের রাম গোবিন্দ গাওঁ গ্রামের মফিজ উদ্দিন।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: