সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

মোহনপুর পর্যটন কেন্দ্র বন্ধের দাবীতে এলাকাবাসীর ঝাড়ু মিছিল

শামীম আহম্মেদ জয়, মতলব প্রতিনিধি : মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নে অবস্থিত মোহনপুর পর্যটক কেন্দ্র বন্ধের দাবীতে এলাকাবাসী ভিক্ষোব ও ঝাড়ু করেন। উক্ত ঝাড়ু মিছিলে মোহনপুর সহ আশেপাশের এলাকার সর্বস্থরের মানুষের ঢল নামে, নাম প্রকাশে অনইচ্ছুক একজন বলেন, পর্যটনের নামে এখানে মাদক ও অসামাজিক কার্যকালাপে ভরপুর এই মোহনপুর পর্যটন কেন্দ্র।

এভাবে চলতে থাকলে আমাদের সন্তানদের ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে দাড়াবে।আমাদের একটাই দাবী মাদক ও অসামাজিক কার্যকালাপের আস্তানা বন্ধ করা হউক। অবৈধ কাজ বন্ধের দাবী করে শত শত সাধারন এলাকাবাসী মোহনপুর পর্যটনের সামনে ঝাড়ু ও ভিক্ষোব মিছিল করেন ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: