সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

শিবালয়ে রাজ্জাক কে নতুন ঘর তুলে দিলেন শতরুপা ফাউন্ডেশন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : বেশ কয়েক দিন পূর্বে মহাদেবপুর ইউনিয়নের কেশবপট্টি গ্রামে রাজ্জাক এর ঘর পুরে ছাই হয়ে যায়। একটি সংবাদ মাধ্যমে জানতে পেরে সত্যতা যাচাই পূর্বক শতরূপা মানবিক ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোঃ সোহাগ এর পরামর্শ নিয়ে তাৎক্ষণিক পদক্ষেপ নিতে ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা,ইতালি প্রবাসী, মানবতার ফেরিওয়ালা, মোজাম্মেল হোসেন মোল্লা উদ্যোগটি গ্রহন করেন।

তারই ধারাবাহিকতায় আজ ২৩ ফেব্রুয়ারি ২০২৪ মহাদেবপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ শাহজাহান, ফাউন্ডেশন এর যুগ্ন মহাসচিব শফিকুল ইসলাম সেতু,মোঃ রমজান আলি ও মানিকগঞ্জ জেলা এসএসসি ব্যাচ ৯৭ এর মাহাবুব সেলিম, মাহাবুবুর রহমান মানিক, রফিকুল ইসলাম,মোহাম্মদ আলি, মানিকগঞ্জ উন্নয়নের পথের এ্যাডমিন আকাশ চৌধুরী, বাংলা ভিষনের মোঃআকরাম হোসেন, শিবালয়-১৮৫০ গ্রুপের এ্যাডমিন সাইফুল ইসলাম সহ অসংখ্য লোকদের উপস্থিতিতে ঘরটি হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ শতরুপা মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর বিভিন্ন মানবিক কাজগুলো তুলে ধরেন এবং সকল সদস্যদের জন্য দোয়া কামনা করেন। ঘরটিতে যাহারা অর্থ দিয়ে সহায়তা করেছেন তাদের জন্যও স্পেশালি দোয়া করা হয়। আব্দুর রাজ্জাক ঘরটি পেয়ে বাঁচার স্বপ্ন নিয়ে সকলের জন্য দোয়া কামনা করেন। সার্বিক ভাবে দায়িত্ব নিয়ে কাজটি শেষ করেন – শিবালয়ের কৃতি সন্তান ও এস এস সি ৯৭ ব্যাচের সারোয়ার হোসেন সেন্টু।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: