সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

গাজীপুরে ৩৯তম আন্ত: জেলা কারাতে প্রতিযোগিতা সম্পন্ন

মানিক সরকার, জেলা প্রতিনিধি, গাজীপুর : গাজীপুর জেলা কারাতে এসোসিয়েশনের আয়েজনে শহীদ বরকত স্টেডিয়ামে ৩৯তম আন্ত: জেলা কারাতে প্রতিযোগিতা ২০২৪ গতকাল শনিবার সম্পন্ন হয়েছে। মার্শাল শাহ্জাদা একাডেমির প্রতিষ্ঠাতা ও জেলা কারাতে এসোসিয়েশনের সভাপতি মার্শাল শাহ্জাদার সভাপতিত্বে প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. জামাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কারাতে এসোসিয়েশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান আবুল বাশার, সাধারণ সম্পাদক নাজমুল আলম খোকন, কোষাধ্যক্ষ মো. আনিছুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গাজীপুর জেলার কারাতে এসোসিয়েশনের ভাইস—প্রেসিডেন্ট আবু সাঈদ।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত প্রতিযোগিতায় গাজীপুর, ঢাকা, টাঙ্গাইল জেলা ও বিভিন্ন উপজেলার কারাতে একাডেমি ১২২জন শিক্ষার্থী ১৭৭ টি ইভেন্টে অংশ গ্রহণ করেন। প্রতিযোগিতায় রেফারি ও বিচারক হিসেবে উপস্থিত থেকে খেলা পরিচালনা করেন বাংলাদেশ কারাতে ফেডারেশন এর রেফারী ও বিচারক ফজর আলী ফয়েজ, জসিম উদ্দিন, সাইদুর রহমান রনি।

প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন শফিকুর ইসলাম লাভলু।

কারাতে প্রতিযোগিতায় ১ম পুরস্কার স্বর্ণপদক লাভ করেন ৪৯জন কারাতে শিক্ষার্থী, ২য় পুরস্কার রৌপ্য লাভ করেন ৩৪জন ও তা¤্র পদক লাভ করেন ৯৬জন। এছাড়াও অন্যান্য সকল প্রতিযোগীকে সার্টিফিকেট ও শান্তনা পুরুস্কার প্রদান করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: