সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

গাজীপুরে ৩৯তম আন্ত: জেলা কারাতে প্রতিযোগিতা সম্পন্ন

মানিক সরকার, জেলা প্রতিনিধি, গাজীপুর : গাজীপুর জেলা কারাতে এসোসিয়েশনের আয়েজনে শহীদ বরকত স্টেডিয়ামে ৩৯তম আন্ত: জেলা কারাতে প্রতিযোগিতা ২০২৪ গতকাল শনিবার সম্পন্ন হয়েছে। মার্শাল শাহ্জাদা একাডেমির প্রতিষ্ঠাতা ও জেলা কারাতে এসোসিয়েশনের সভাপতি মার্শাল শাহ্জাদার সভাপতিত্বে প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. জামাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কারাতে এসোসিয়েশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান আবুল বাশার, সাধারণ সম্পাদক নাজমুল আলম খোকন, কোষাধ্যক্ষ মো. আনিছুর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গাজীপুর জেলার কারাতে এসোসিয়েশনের ভাইস—প্রেসিডেন্ট আবু সাঈদ।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত প্রতিযোগিতায় গাজীপুর, ঢাকা, টাঙ্গাইল জেলা ও বিভিন্ন উপজেলার কারাতে একাডেমি ১২২জন শিক্ষার্থী ১৭৭ টি ইভেন্টে অংশ গ্রহণ করেন। প্রতিযোগিতায় রেফারি ও বিচারক হিসেবে উপস্থিত থেকে খেলা পরিচালনা করেন বাংলাদেশ কারাতে ফেডারেশন এর রেফারী ও বিচারক ফজর আলী ফয়েজ, জসিম উদ্দিন, সাইদুর রহমান রনি।

প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন শফিকুর ইসলাম লাভলু।

কারাতে প্রতিযোগিতায় ১ম পুরস্কার স্বর্ণপদক লাভ করেন ৪৯জন কারাতে শিক্ষার্থী, ২য় পুরস্কার রৌপ্য লাভ করেন ৩৪জন ও তা¤্র পদক লাভ করেন ৯৬জন। এছাড়াও অন্যান্য সকল প্রতিযোগীকে সার্টিফিকেট ও শান্তনা পুরুস্কার প্রদান করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: