সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

চৌদ্দগ্রামে নিখোঁজের পরদিন বাড়ির পাশের পুকুরে মিলল শিশুর লাশ

আবদুল মান্নান, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার চৌদ্দগ্রামে নিখোঁজের পরদিন বাড়ির পাশের পুকুর থেকে মোহাম্মদ রাফি (১০) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার বেলা ১১টার দিকে পৌরসভার মধ্যম চাঁন্দিশকরায় পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়। শিশুটি চাঁন্দিশকরা মধ্যমপাড়ার মো. শহীদুল ইসলাম রাজুর ছেলে। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা সাংবাদিকদের মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেন। নিহতের পরিবার ও থানা সূত্রে জানা গেছে, শনিবার বিকেল সাড়ে ৪টার পর থেকে রাফিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

পরিবারের পক্ষ থেকে একই দিন রাত ১০টায় চৌদ্দগ্রাম থানায় এ বিষয়ে একটি নিখোঁজ ডায়েরি করা হয়। রবিবার বেলা ১১টার দিকে পৌরসভার মধ্যম চাঁন্দিশকরায় নিখোঁজ শিশুর বাড়ির পাশের পুকুরে লাশ ভাসতে দেখেন হাজি রইচ রহমান নামে প্রতিবেশী এক বৃদ্ধ। পরে স্থানীয়দের সহযোগিতায় লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে আসে পরিবারের লোকজন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শিশুর পিতা রাজু বলেন, ‘কারও সঙ্গে আমার কোনো শত্রুতা নেই। আমার ছেলে রাফি নিহত হওয়ার কারণ অনুসন্ধান করে প্রকৃত দোষীদের আইনের আওতায় নেওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে আবেদন জানাই।’ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বদিউল আলম পাটোয়ারী জানান, শনিবার বিকেলে শিশু রাফি নিখোঁজ হয়। তার পরিবারের পক্ষ থেকে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। রবিবার সকালে বাড়ির পাশের পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। ওসি ত্রিনাথ সাহা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন আসলে বিস্তারিত জানা যাবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: