সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

বেইলি রোডের আগুনে থমকে গেছে ব্রাহ্মণবাড়িয়ার একটি গ্রাম

রাজধানীর বেইলি রোডের বহুতল ভবনে ভয়াবহ আগুনের ঘটনায় এ পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার এক পরিবারেরই পাঁচজন।

সরেজমিনে দেখা যায়, একই পরিবারে পাঁচজনের মৃত্যুতে যেন পুরো গ্রাম থমকে গেছে। আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের চোখে-মুখে ফুটে উঠছে অনাকাঙ্ক্ষিত নির্মম ঘটনার প্রভাব। ইতোমধ্যে বাড়ির পাশের একটি কবরস্থানে খোঁড়া হচ্ছে কবর। এলাকায় মাইকে মাইকে জানিয়ে দেওয়া হচ্ছে মৃত্যুর খবর ও জানাজার সময়। মরদেহ বহনের জন্য বাড়িতে তৈরি রয়েছে খাটিয়া।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: