শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

ক্যান্সার আক্রান্ত পুলিশের সহকারী উপপরিদর্শকের মৃত্যু

জেলা প্রতিনিধি, নোয়াখালী : ক্যান্সারে আক্রান্ত নোয়াখালী জেলার পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আমিনুল ইসলাম নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

সোমবার (২৫ মার্চ) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আমিনুল ইসলাম লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার লাহার কান্দি গ্রামের মাহে আলমের ছেলে।

সে দীর্ঘদিন যাবত দুরারোগ্য ক্যান্সার রোগে ভোগছিলেন। তারা বাবা মাসহ স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যা সন্তান আছে। তার মৃত্যুতে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

নোয়াখালী জেলা পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ এপ্রিল শারীরিক ভাবে অসুস্থ হলে নোয়াখালী পুলিশ হাসপাতালেরবকর্তব্যরত ডাক্তারের শরনাপন্ন হন। ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে রেফার্ড করেন। কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখামে চিকিৎসাধীন থাকাবস্থায় সোমবার (২৫ মার্চ) দুপুরে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর

সংবাদে নোয়াখালী জেলা পুলিশের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গভীরভাবে শোকাহত।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, নোয়াখালী জেলার পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আমিনুল ইসলামের মৃত্যুর সংবাদে নোয়াখালী জেলা পুলিশের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ গভীরভাবে শোকাহত। আমি নোয়াখালী জেলা পুলিশের পক্ষ হতে তার আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান সৃষ্টিকর্তা তার পরিবারকে স্বজন হারানোর এই শোক বহন করা শক্তি দান করুক।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: