শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

শিবালয়ে স্বাধীনতা দিবস উদ্‌যাপন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : ২৬ মার্চ : যথাযথ মর্যাদায় নানা আয়োজনের মধ্যে দিয়ে শিবালয় উপজেলা প্রশাসনের আয়োজনে  দিনব্যাপীমহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদ্‌যাপন  হয়েছে।

মঙ্গলবার ২৬ মার্চ ২০২৪ সকালে শিবালয় উপজেলা শহীদ মিনারে ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।

পরে উপজেলার টেপড়ার দশচিড়া মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রহণ, কুচকাওয়াজ, শারীরিক কসরত প্রদর্শন ও পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া দুপুরে দশচিড়া মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো: বেলাল হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব  রেজাউর রহমান খান জানু, শিবালয় থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মিরাজ হোসেন লালন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সুদীপ ঘোষ বাসু, বীরমুক্তিযোদ্ধা রফিক খান ও মো. আব্দুল মজিদ প্রমুখ।

এতে উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধিগণ, আওয়ামী লীগের দলীয় নেতাকর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ,  প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়া গনসহ সামাজিক-সাংস্কৃতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এদিকে এ দিন বিকেলে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: