মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

শিবালয়ে ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে জেলা পুলিশ সুপারের মতবিনিময়

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : দেশের উত্তর ও দক্ষিণবঙ্গের সাথে গুরুত্বপূর্ণ অন্যতম আরিচা পাটুরিয়া লঞ্চ, ফেরি, স্পিডবোর্ড, ইঞ্জিল চালিত নৌকা পারাপারের মাধ্যম ২০২৪ ঈদুল ফিতরে ঘর মুখো যাত্রীদের নিরাপদে যাতায়াতের জন্য সড়কের শৃঙ্খলা ও যানজট মুক্ত রাখার জন্য শনিবার ৩০ মার্চ ২০২৪ শিবালয় থানা প্রাঙ্গনে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন মারুফা নাজনীন অতিরিক্ত পুলিশ সুপার, শিবালয় সার্কেল। সভায় প্রধান অতিথি মানিকগঞ্জের পুলিশ সুপার বিপিএম পিপিএম বার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন রাস্তায় কোন জ্যাম থাকবে না শুধু থাকবে ঈদে ঘরমুখো যাত্রীরা। কোন যাত্রীর হয়রানি হবে না জেলা পুলিশ, থানা পুলিশ, নৌ থানা পুলিশ, র‍্যাব, আনসার,হাইওয়ে পুলিশ, গ্রাম পুলিশ এমনকি সামাজিক সংগঠন, কমিউনিটি পুলিশ মিলে যাত্রীদের নিরাপত্তা দেওয়ার জন্য সর্বক্ষণ প্রস্তুত থাকবে। ট্রাক পরিবহনের চাঁদাবাজি, বাসে অতিরক্ত ভাড়া নিলে সঙ্গে সঙ্গে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে শাস্তি প্রদানের ব্যবস্থা গ্রহণ করা হবে।

শিবালয় থানা ওসি মোঃ আঃ রউফ সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন শিবালয় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউর রহমান খান জানু, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম খান, শিবালয় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস, আরিচা বিআইডব্লিউটিএ পোর্ট কর্মকর্তা সাজ্জাদুর রহমান, শিবালয় উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক আলী আহসান মিঠু প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: