রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ 

উপজেলা প্রতিনিধি, সুবর্ণচর : সুবর্ণচর পূর্ব চরবাটা ইউনিয়নের সামাজিক ও মানবিক সংগঠন পূর্বচরবাটা মানব কল্যাণ সংস্থার  উদ্যোগে শতাধিক হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৮ এপ্রিল)পূর্ব চরবাটা ইউনিয়নে  রেড ক্রিসেন্ট সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

মোঃ দেলোয়ার হোসেন সাঈদীর সঞ্চালনায়, প্রতিষ্ঠানের সভাপতি মোঃ জামাল উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয় ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আবুল মোবারক, মোহাম্মদ বাহার উদ্দিন সোহেল, মোঃ ইয়াসিন মেম্বার, মারজান আক্তার রিনা (মহিলা মেম্বার), মাস্টার আনোয়ারুল হক, সাংবাদিক আব্দুল আজিজ, মোহাম্মদ রফিক উল্লাহসহ আরো অনেকে।

প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ নিজাম উদ্দিন, সহকারী অধ্যাপক ইসমালিয়া ফাজিল মাদ্রাসা । তিনি বলেন আমি এই সংগঠনের সাথে দীর্ঘ ২২ বছর যাবৎ যুক্ত রয়েছে এবং আমার হাতে গড়া এই সংগঠন। এই সংগঠনকে রেজিস্ট্রেশন করার জন্য আন্তরিকভাবে সহযোগিতা করবো।এবং  এই প্রতিষ্ঠানের সফলতা কামনা করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আমজান হোসেন আরিফ, ইউসুফ জামাল, দেলোয়ার হোসেন সাঈদী, গোপাল চন্দ্র দাস, মাওলানা আতিক উল্লাহ মাস্টার, মোঃ কামাল উদ্দিন, মোঃ আনোয়ারুল হক, মোহাম্মদ আবুল মোবারক (মুক্তিযোদ্ধা), মাওলানা তমিজ উদ্দিন।

বিশেষ অতিথীরা ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্যে বলেন- পূর্ব চরবাটা মানব কল্যাণ সংস্থা একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। সংগঠনটির উদ্দেশ্য হলো এলাকার হতদরিদ্র, অসহায় ও শিক্ষা বঞ্চিত এবং চিকিৎসা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো।তারই ধারাবাহিকতায় আজ ঈদ সামগ্রী উপহার দেওয়া হয়েছে।

প্রতিষ্ঠানের সভাপতি মোঃ জামাল উদ্দিন বলেন, ধনত্ববানদের প্রতি আহ্বান রইল আমাদের প্রতিষ্ঠানকে সাহায্য সহযোগিতা করবেন এবং আমাদের পাশে থাকবেন। আর হতদরিদ্র ও অসহায় মানুষদের প্রতি অনুরোধ রইলো আপনারা আমাদের সহযোগিতা নিবেন। আমরা অঙ্গীকারবদ্ধ যে হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠানটির জন্য  মুনাজাতের মাধ্যমে দোয়া করেন মাওলানা আবুবক্কর, খতিব পূর্ব চরবাটা ফকির বাড়ি জামে মসজি।উক্ত অনুষ্ঠানের সকলে পূর্ব চরবাটা মানব কল্যাণ সংস্থার সফলতা কামনা করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: