রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

জেলা প্রতিনিধি, নোয়াখালী : দোকানের সাথে এ কেমন শত্রুতা, নোয়াখালীর সুধারামের কালাদরাপ ইউনিয়নের চুলডুগি গ্রামে আবুল কাশেম স্টোর নামক একটি দোকানে দুর্বৃত্তরা আগুন দিয়ে পুড়ে দিয়েছে, এতে প্রায় নগদ টাকা সহ ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোর রাতে।

পরে খরব পেয়ে মাইজদী ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনার স্থলে যাওয়ার আগে আগুনে পুড়ে গেছে দোকানটি। ক্ষতিগস্থ দোকানের মালিক আবুল কাশেম জানান, গত কিছুদিন আগে দোকানটি চুরি হয় এবং জোবায়েদ নামে একজন কে চুরির অভিযোগে আটক করা হয়। এই নিয়ে স্থানীয় ভাবে সালিশ বসে। এই ঘটনাকে কেন্দ্র করে জোবায়েদ পূর্ব পরিকল্পিত ভাবে আজ ভোর রাতে দোকানে আগুন দেয় বলে ধারণা করেন তিনি।

কারণ এর আগে সে হুমকি দিয়েছে। স্থানীয় কালাদরাপ ইউনিয়নের চেয়ারম্যান সত্যতা স্বীকার করে বলেন, জোবায়েদ নামে একটি ছেলে দোকানে আগুন দিয়েছে এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে । ফ্রিজ, টিভি ও ঈদের মুদি মালামাল সহ প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। স্থানীয়দের প্রশ্ন দোকনের সাথে এই কেমন শত্রæতা। সুধারাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনি জানান , কেউ এখনো অভিযোগ দেয়নি , অভিযোগ ফেলে তদন্তকরে ব্যবস্থা নেওয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: