রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

ক্লিন মানিকগঞ্জ, গ্রিন মানিকগঞ্জ’ কার্যক্রম শুরু

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : শ্যামল নির্মল ঐতিহ্যে মানিকগঞ্জ এই শ্লোগানকে ধারণ করে মানিকগঞ্জের শিবালয়ে শুরু হয়েছে ক্লিন মানিকগঞ্জ গ্রীণ মানিকগঞ্জ গড়ার কার্যক্রম। পুরো জেলাকে ক্লিন মানিকগঞ্জ গ্রীণ করার লক্ষ্যে ব্যাপক পরিকল্পনা গ্রহণ করেছে জেলা প্রশাসন।

এরই প্রচারণার অংশ হিসেবে শিবালয় উপজেলা নির্বাহী অফিসার মোঃ বেলাল হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় ৬ মে ২০২৪ সোমবার দুপুরে উপজেলার পাটুরিয়া ঘাটে ক্লিন মানিকগঞ্জ গ্রীণ মানিকগঞ্জ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক রেহেনা আক্তার। এসময় উপজেলার পাটুরিয়া ঘাটে শ্রমজীবী ও যুব সমাজের অনেকে উপস্থিত ছিলেন।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক রেহেনা আক্তার।

তিনি বলেন, ক্লিন মানিকগঞ্জ গ্রিন মানিকগঞ্জ গড়ে তুলতে সবাইকে এগিয়ে আসতে হবে। সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে ক্লিন মানিকগঞ্জ গ্রিন মানিকগঞ্জ গড়ে তোলা সম্ভব। মানিকগঞ্জের হাজারী গুড়ের ঐতিহ্য ধরে রাখতে খেজুর গাছ লাগানোর আহ্বান জানান তিনি।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) শুক্লা সরকার, শিবালয় উপজেলা সহকারী কমিশনার ভুমি, আরুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুনতাকিম খান অনিকসহ সরকারি কর্মকর্তা, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় কর্মরত স্থানীয় গণমাধ্যম কর্মী ও শ্রমজীবি মানুষ উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: