বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম
সুবর্ণচরে ঘূর্ণিঝড় রিমেলের রাতে অসহায় ব্যবসায়ীর দোকান লুট ও উচ্ছেদের অভিযোগ রাজশাহী নগরীতে ৬৬ হাজার ৫১৩ জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে নগরীতে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত গ্রেপ্তার ময়নার শেষ কথা” চলচ্চিত্র নিয়ে আসছে ইরা শিকদার চৌদ্দগ্রাম উপজেলা নির্বাচন উপলক্ষ্যে আ’লীগের নেতা কর্মিদের মত বিনিময় সভা সুবর্ণচরে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ সাবেক ইউপি সদস্য মাহে আলমের বিরুদ্ধে মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫

আহসান উল্লাহ মাষ্টার জনগনের নেতা ছিলেন : আ.ক.ম মোজাম্মেল হক

মানিক সরকার, গাজীপুর প্রতিনিধি : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, আহসান উল্লাহ মাষ্টার বিএনপির জোট সরকারের আমলে দুঃসময়ে কখনো লড়াই সংগ্রামে পিছপা হননি। আহসান উল্লাহ মাষ্টার জনগনের নেতা ছিলেন। জণগণকে সাথে নিয়ে সবকিছু মোকাবেলার চেষ্টা করেছেন এবং শহীদ হয়েছেন। তাই আমি মনে করি আহসান উল্লাহ মাষ্টারের মতো ত্যাগি নেতা গাজীপুর তথা সারাদেশেই প্রয়োজন।

মঙ্গলবার (০৭ মে) দুপুরে শহীদ আহসান উল্লাহ মাষ্টারের ২০ তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে শহীদ আহসান উল্লাহ মাষ্টার এমপির ২০তম শাহাদাৎ বার্ষিকী পালন কমিটির আয়োজনে আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমাদের এই গাজীপুরের তাজউদ্দীন আহমদকে হত্যা করেছে, ময়েজ উদ্দিনকে হত্যা করেছে, আহসান উল্লাহ মাষ্টারকে হত্যা করেছে। সারাদেশেই এরকম আওয়ামিলীগের প্রথম সারির নেতাদের হত্যা করা হয়েছে। যারা হত্যা করেছে তাদের মুখেই আজকে বড় কথা। এ যেন ভূতের মুখে রাম নাম।

তিনি আরও বলেন, আপনারা বক্তৃতা দেন নৌকা মার্কায় ভোট দিলে দেশ ভারত হয়ে যাবে। আমরা তো ২০ বছর ধরে ক্ষমতায় আছি তাহলে এই দেশ কি ভারত হয়ে গেছে? না ভারতের চেয়ে আমরা ভালো আছি। মোবাইলে দেখেন ভারতের মানুষের পা ডে ইনকাম কত আর আমাদের কত। আমাদের বিভিন্ন সূচক মাতৃমৃত্যু হার, শিশুমৃত্যু হার সহ সমস্ত সূচকে ভারতের চেয়ে আমরা অনেক ভালো অবস্থানে আছি।

শহীদ আহসান উল্লাহ মাষ্টারের ২০ তম শাহাদাৎবার্ষীকি পালন কমিটির আহবায়ক মো: আবদুল হাদী শামীম এর সভাপতিত্বে এ.বি.এম নাসির উদ্দিন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রিড়া মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও গাজীপুর ২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামিলীগের সভাপতি আলহাজ্ব আজমত উল্লাহ খান, মহানগর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল সহ প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: