শনিবার, ১৫ Jun ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন

গাজীপুর প্রতিনিধি : শনিবার বরুদা পাঠান বাড়ীতে সর্বস্তর জনগণ আয়োজিত শহীদ আহসান উল্লাহ মাস্টারের ২০ তম শাহদাৎ বার্ষিকী ও দোয়ার মাহফিল তবারক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর সদর মেট্রোথানা সেচ্ছাসেবকলীগ সহ সভাপতি এম আর কে রিজবী উপস্থাপনায় ও ২৮ নং ওয়াড আওয়ামীলীগ সভাপতি শহীদ খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক যুব ও ক্রীড়া মন্ত্রী মোঃ জাহিদ আহ্সান রাসেল এমপি তার বক্তব্যে বলেন শহীদ আহ্সান উল্লাহ ছিলেন কিংবদন্তী নেতা তিনি ৯০ দশকে এদেশের শ্রমিকদের ঐক্য বদ্ধ করে স্বৈর শাসক থেকে গণতন্ত্র প্রতিষ্ঠায় কাজ করে ছিলেন।

তৃনমুল পর্যায়ে তিনি রাজনীতি শুরু করে ৯৬ সালে গাজীপুর-২ আসন থেকে গণ মানুষের ভোটে এমপি নির্বাচিত হয়ে ছিলেন। পরবর্তী সংসদে ও এমপি নির্বাচিত হয়ে গণ মানুষের জন্যে কাজ করে ছিলেন। ২৮ নং ওয়াড আওয়ামীলীগ কার্য নির্বাহী সদস্য মমতাজ উদ্দিন পাঠানের সার্বিক সহযেগিতায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

গাজীপুর মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ আতাউল্লাহ মন্ডল,বিশিষ্ঠ আওয়ামীলীগ নেতা এডঃ আব্দুল হাদী শামীম,জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান আরিফ, কাউন্সিলার শাহজান মিয়া সাজু, মহানগর মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফাহিমা আক্তার হুস্না, মহানগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ মোস্তাক আহমেদ কাজল প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: