শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন শিবালয় থানার অফিসার ইনচার্জ মোঃ আঃ রউফ সরকার। বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ জেলা পুলিশ কনফারেন্স রুমে মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বিপিএম পিপিএম বার, তার হাতে এ ক্রেস্ট তুলে দেন।গত ফেব্রুয়ারী ও এপ্রিল মাসে শিবালয় থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, চোরাই মালামাল উদ্ধারসহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ এ পুরস্কার পান তিনি।

খোঁজ খবর নিয়ে জানা গেছে, শিবালয় থানায় দায়িত্ব গ্রহন করার পর থেকে ওসি মোঃ আঃ রউফ সরকার থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধারসহ আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের বিষয়ে গুরুত্বপূর্ণ ভুমি রাখেন। একারনে জেলার সাতটি থানার মধ্যে শ্রেষ্ঠ ওসি পুরস্কারে ভুষিত হন। মূলত ভালো কাজের উদ্বুদ্ধ করার জন্য নিয়মিত এ পুরস্কারের আয়োজন করে থাকে মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার।

ওসি মোঃ আঃ রউফ সরকার জানান, কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কার একটা ভালো লাগার বিষয়। এ পুরস্কার আগামীতে আমাকে আরো ভালো কাজ করতে উদ্বুদ্ধ করবে। আমি আমার থানা এলাকায় সবার নিরাপত্তার বিধানসহ আইন শৃঙ্খলা নিয়ন্ত্রে সচেষ্ট থাকবো।

পুরস্কার বিতরণ কালে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার( জেলা বিশেষ শাখা) লাবনী আকতার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরুল হাসান, পুলিশ সুপার (শিবালয় সার্কেল) মারুফা নাজনীন প্রমুখ উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: