শনিবার, ১৫ Jun ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

ঢাকা-আরিচা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩ চালক আটক

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : সোমবার ৩ জুন ২০২৪ সকাল সাড়ে ৯ টায় দিকে ঢাকা আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার মহাদেবপুর রুমি সিএনজি পাম্প পাশে এই দুর্ঘটনা ঘটে।

সকালে আরিচা ঘাট থেকে অটোরিকশায় করে রুবেল-সহ আরও ৩ যাত্রী মানিকগঞ্জের দিকে যাচ্ছিলেন । যাত্রাপথে সকাল সাড়ে নয়টার দিকে মহাসড়কের মহাদেবপুর রুমি সিএনজি পাম্প এর পাশে বিপরীতদিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই অটোরিকশা চালক আমিনুর ও যাত্রী রুবেল নিহত হয়।অটোরিকশায় থাকা আরও ৩ জন অহত হয়। আহতদের জেলা সদরের মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শিবালয় ভর্তি করা হয়।

বরঙ্গাইল হাইওয়ে থানার ওসি মো: ইব্রাহিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,আজ সকাল সাড়ে নয়টায় মহাসড়কে মহাদেবপুর এলাকায় কাভার্ডভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ২ জন ঘটনাস্থলেই নিহত হয়। নিহত ব্যক্তিদের লাশ ফাঁড়িতে রাখা হয়েছে। কাভার্ডভ্যান-টি ঘটনাস্থল থেকে পালাতে সফল হলেও বরংগাল হাইওয়ে থানার ওসি ইব্রাহিম ও এসআই আহসানের নেতৃত্বে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট থেকে কার্ভাডভ্যানটি জব্দ এবং চালকে আটক করা হয়েছে। তবে চালকের সহকারী পালিয়েছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: