শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

ঢাকা-আরিচা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩ চালক আটক

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী : সোমবার ৩ জুন ২০২৪ সকাল সাড়ে ৯ টায় দিকে ঢাকা আরিচা মহাসড়কের শিবালয় উপজেলার মহাদেবপুর রুমি সিএনজি পাম্প পাশে এই দুর্ঘটনা ঘটে।

সকালে আরিচা ঘাট থেকে অটোরিকশায় করে রুবেল-সহ আরও ৩ যাত্রী মানিকগঞ্জের দিকে যাচ্ছিলেন । যাত্রাপথে সকাল সাড়ে নয়টার দিকে মহাসড়কের মহাদেবপুর রুমি সিএনজি পাম্প এর পাশে বিপরীতদিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই অটোরিকশা চালক আমিনুর ও যাত্রী রুবেল নিহত হয়।অটোরিকশায় থাকা আরও ৩ জন অহত হয়। আহতদের জেলা সদরের মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শিবালয় ভর্তি করা হয়।

বরঙ্গাইল হাইওয়ে থানার ওসি মো: ইব্রাহিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,আজ সকাল সাড়ে নয়টায় মহাসড়কে মহাদেবপুর এলাকায় কাভার্ডভ্যানের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ২ জন ঘটনাস্থলেই নিহত হয়। নিহত ব্যক্তিদের লাশ ফাঁড়িতে রাখা হয়েছে। কাভার্ডভ্যান-টি ঘটনাস্থল থেকে পালাতে সফল হলেও বরংগাল হাইওয়ে থানার ওসি ইব্রাহিম ও এসআই আহসানের নেতৃত্বে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট থেকে কার্ভাডভ্যানটি জব্দ এবং চালকে আটক করা হয়েছে। তবে চালকের সহকারী পালিয়েছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: