বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

নরসিংদীর পলাশে প্রতিবন্ধী ছাত্র ছাত্রীদের মাঝে নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ রাসেল মিয়া, নরসিংদী প্রতিনিধি : বাংলাদেশ প্রতিবন্ধী ফাউন্ডেশনের পক্ষ থেকে কল্যানী ইনক্লুসিভ স্কুল নরসিংদী শাখার ৫৫ জন প্রতিবন্ধী ছাত্র ছাত্রীদের মাঝে নগদ ১০০০টাকা, একটি শাড়ি, একটি লুঙ্গী ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ রবিবার (২৩ আগস্ট) সকালে নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ইউনিয়নের চনগরর্দী গ্রামে কল্যানী ইনক্লুসিভ স্কুলে ত্রাণ সামগ্রী বিতরন করা হয় । কল্যানী ইনক্লুসিভ স্কুলের প্রধান শিক্ষক মোঃ কামরুল হাসান সোহেল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রফেসার মোঃ কামরুল ইসলাম গাজী।

এসময় আরো উপস্থিত ছিলেন, ৩নং ওয়ার্ড মনিরুজ্জামান আজাদ, সংরক্ষিত ইউপি সদস্য নারগিছ আক্তার, সহ সভাপতি জিনারদী ইউনিয়ন আওয়ামীলীগ মাসুদ প্রধান, জিনারদী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর সরকার, জিনারদী ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি জামান, সাধারণ সম্পাদক এনামুল হক হান্নান, জুলহাস মোল্লা, জামাল মিয়া, জিনারদী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সদস্য জাহাঙ্গীর আলম, গয়েশপুর পদ্মলোচন উচ্চবিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য কোহিনূর বেগম, শিক্ষকবৃন্দ, সাংবাদিক মোঃ মাছুম ভুইয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি