শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন

নরসিংদীতে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

মোঃ রাসেল মিয়া, নরসিংদীপ্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় রাস্তার জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে দেলোয়ার হোসেন (৩০) নামে একজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরও ৬ জন। আজ বৃহস্পতিবার(২৭ আগস্ট) সকালে রায়পুরা পৌরসভার তাতাকান্দা মহল্লায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।রায়পুরা থানার ওসি মহসিনুল কাদির এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত দেলোয়ার হোসেন তাতাকান্দা মহল্লার হিরন মিয়ার ছেলে। আহতরা হলেন-শাকিল মিয়া (২২), আতাউর রহমান (৬০), হিরন মিয়া (৫০), হায়দার আলী (৫০), সাকিব (১৬) ও সোহান (২২)। আহতদেরকে রায়পুরা, নরসিংদী ও ঢাকা মেডিকেলে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বাড়ির পাশ দিয়ে চলাচলের রাস্তার জমি নিয়ে তাতারকান্দা মহল্লার সাত্তার মাস্টার ও রতন মোল্লার লোকজনের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার চেষ্টা করেও সমস্যার সমাধান না হওয়ায় উভয় পক্ষের মধ্যে বিরোধ চরম আকার ধারণ করায় উত্তেজনা বিরাজ করছিল।

এই জেরে আজ বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে উভয় পক্ষের ৭ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর দেলোয়ার হোসেন নামে একজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। গুরুতর অবস্থায় হিরন ও শাকিল নামে দুইজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি