শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৩:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

রাজধানীর আশা কার্যালয় থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক : রাজধানীর তেজগাঁও এলাকার নাখালপাড়ার একটি অফিস থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৮টার দিকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, স্ত্রীকে মাথার পেছনে আঘাত করে হত্যার পর স্বামী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

শনিবার সকালে নাখালপাড়ার এই বাসা থেকে উদ্ধার করা হয় মাছ ব্যবসায়ী আসমত আলী ও তার স্ত্রী ফারজানা বেগমের মরদেহ। ফারজানা বেসরকারি সংস্থা আশার গৃহ পরিচারিকা ছিলেন। তাদের দুই ছেলে এক মেয়ে।

ছেলে সিফাত জানায়, তার বাবা-মার ঝগড়া হয়। সেটা মিটিয়ে শুক্রবার রাতে দুজনকে একসাথে রেখে গ্যারেজের কাজে চলে যায় সে। রাতে খাওয়ার জন্য আসে। কিন্তু কারো সাড়া না পেয়ে পাশের ভাড়া বাসায় ফিরে যায়।

প্রতিবেশীরা বলছেন, কয়েক বছর ধরে এ এলাকায় থাকতেন আসমত ও ফারজানা দম্পতি। তাদের ছেলে মেয়ে এসে জানালে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে দুজনের মরদেহ দেখেন তারা।

খবর পেয়ে দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। তারা জানায়, আসমতকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় এবং ফারজানাকে ফ্লোরে পাওয়া যায়। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরেই স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে বলেও ধারণা পুলিশের।

তা হবে তদন্তের পরই কারণ জানা যাবে বলছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি