মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

গাজীপুরে নারীর বস্তাবন্দি মরদেহ মিললো সেফটি ট্যাংকে

নিউজ ডেস্ক : গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন দেওয়ালিয়াবাড়ি এলাকায় একটি বাসার সেফটি ট্যাংক থেকে বস্তাবন্দি এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার ৩০ আগস্ট ভোরে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নারীর পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ২৫ বছর হবে। তার পরনে ছিল খয়েরি রঙের সালোয়ার।
কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাখাওয়াত ইমতিয়াজ জানান, দেওয়ালিয়াবাড়ি এলাকার আনোয়ার হোসেনের বাড়ির সেপটির ট্যাংকে থেকে দুর্গন্ধ বেরোচ্ছিল। এ সময় স্থানীয়রা সেপটির ট্যাংকের ঢাকনা খুলে ভেতরে বস্তা দেখতে পায়। পরে তাদের সন্দেহ হলে থানায় খবর দেয়। খবর পেয়ে ভোরে সেফটি ট্যাংক থেকে বস্তাবন্দি ওই নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নারীর গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ৫/৭ দিন আগে দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ ওই সেফটি ট্যাংকে ফেলে দেয়। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে এবং বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: