রবিবার, ১৬ Jun ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

স্বামীকে অটোরিকশায় বেঁধে রেখে স্ত্রীকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’

নিউজ ডেস্ক : চট্টগ্রামের শহীদ নগর এলাকায় স্বামীকে অটোরিকশায় বেঁধে রেখে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

শনিবার রাত ২টার দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে শহীদ নগর এলাকার সালমা কলোনিতে অভিযান চালিয়ে পুলিশ ওই নারীকে এবং স্বামীকে উদ্ধার করেছে।

স্বামী বাদী হয়ে থানায় ৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন। অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন-মো. বাদশা মিয়া (৩৬), মো. জাবেদ (২৮), মো. রবিন (১৯) ও মো. ইব্রাহীম (৩০)। তবে ঘটনার মূলহোতা শফি পলাতক।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আশিকুর রহমান জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে ওয়াপদা গেট থেকে বাসায় ফেরার পথে অক্সিজেন মোড়ের আলপনা কমিউনিটি সেন্টারের কাছে শফি নামের এক যুবক তাদের পথরোধ করে তাদের পরিচয় জানতে চায়। শফিকে তারা স্বামী-স্ত্রী হিসেবে পরিচয় দিলে শফি তা নিয়ে সন্দেহ প্রকাশ করে। তিনি ফোন করে বাদশা, জাবেদ, রবিন ও ইব্রাহীমকে ডেকে আনেন। তারা এসে অটোরিকশায় করে ওই দম্পতিকে শহীদ নগর এলাকায় নিয়ে যায় সেখানে তাদের কিছুক্ষণ ঘুরিয়ে সালমা কলোনির একটি বাসায় নিয়ে যায়। সিএনজিটি ছিল বাদশার।

বায়েজিদ থানার ওসি প্রিটন সরকার বলেন, পুলিশ গিয়ে স্বামীকে অটোরিকশায় বেঁধে রাখা অবস্থা থেকে উদ্ধার করে। ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশের একটি দল রাত ২টার দিকে সেখানে গিয়ে তাদের উদ্ধার করে। ওই নারীকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: