রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:১০ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে দু’চেয়ারম্যানের জন্য শোক সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ ইউনিয়নের মরহুম চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল ও চরশাহী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবদিনের কবর জিয়ারত, শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

শুক্রবার ৪ সেপ্টেম্বর অসহায় ফাউন্ডেশন বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য কেন্দ্রীয় যুবলীগ নেতা বদরুল আলম শ্যামল পক্ষে থেকে করোনা মৃত্যু নুরুল ইসলাম বাবুলের পরিবারকে এক লক্ষ টাকা সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অসহায় ফাউন্ডেশন বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য কেন্দ্রীয় যুবলীগ নেতা বদরুল আলম শ্যামল।চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাকির হোসেন জাহাঙ্গীর, যুবলীগের আহবায়ক সাহাব উদ্দিন, যুগ্ম অহবায়ক আবদুর রব রিংকু, জয়নাল আবদিন, ছাত্রলীগের আবু তালেব, ব্যবসায়ী আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

অসহায় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বদরুল আলম শ্যামল জানান, চন্দ্রগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদকের মরহুম নুরুল ইসলাম বাবুল করোনায় মৃত্যুবরণ করেন। তাঁর রাজনীতিক জীবনে কোনো অর্থ জমা নেই বললেই চলে। পরিবারের জন্য শেষ সম্বল হিসেবে রেখে গেছেন একটি ছোট্ট টিনের ঘর।

উল্লেখ্য, বর্তমানে করোনায় দূর্যোগময় মুহুতে বদরুল আলম শ্যামল,তার নিজের অর্থায়নে ও অসহায় ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে ঘর বন্দি কর্মহীন অসহায় পরিবারদেরকে সাধ্য পরিমাণ সাহয্য সহযোগিতা করে আসছেন।২০১৯ সালে প্রতিষ্ঠিত হয়ে ইউনিয়ন পর্যায় থেকে শুরু কাজ শুরু করলেও বর্তমানে অশহায় ফাউন্ডেশনের কার্যক্রম পুরো লক্ষ্মীপুর জেলা জুড়ে বিস্তৃত।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি