শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

এরশাদের কবরের পাশে অঝোরে কাঁদলেন বিদিশা

এরশাদের কবরের পাশে অঝোরে কাঁদলেন বিদিশা

নিউজ ডেস্ক : সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান প্রয়াত  হুসেইন মুহাম্মদ এরশাদের কবর জিয়ারত করলেন তার ছেলে এরিক এরশাদ। সঙ্গে ছিলেন মা বিদিশা।

গতকাল সোমবার (৭ সেপ্টেম্বর) ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমান বন্দরে নেমে সরাসরি রংপুরের দর্শনা এলাকার পল্লী নিবাস বাস ভবনে আসেন তারা।  এরিক তার মা বিদিশাকে নিয়ে এরশাদের কবর জিয়ারত করেন। এ সময় বিদিশাকে অঝোর ধারায় কাঁদতে দেখা যায়। এরিক তার বাবার কবরে চুমু দিয়ে শ্রদ্ধা জানায়।  পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এরিক এরশাদ বলেন, অনেক বাধা ডিঙিয়ে কৌশলে ঢাকা থেকে মাকে নিয়ে রংপুরে এসেছি বাবা এরশাদের কবর জিয়ারত করতে। এতদিন নানাভাবে বাধা প্রদান ও হুমকি-ধমকির কারণে বাবার কবর জিয়ারত করতে পারিনি। তার কবরে একমুঠো মাটি দিতে পারিনি।  তিনি আরও বলেন, আমি রাজনীতি করতে আসেনি এবং রাজনৈতিক কোনো কথা বলতেও আসেনি। তবে আমার ইচ্ছা আমার মা বিদিশা রাজনীতিতে আসুক। আমার বা এরশাদের জায়গায় আমার মা রাজনীতি করুক এটাই আমার কামনা।  এ সময় বিদিশা বলেন, আমি এরিককে আপনাদের কাছে রেখে গেলাম সে এরশাদের একমাত্র সন্তান সে শুধু আমার সন্তান নয় রংপুরের সন্তান। এখন থেকে এরিক রংপুরে আসবে আপনারা দেখে রাখবেন।  বিদিশা বলেন, রংপুরের মানুষ চাইলে আমি রাজনীতিতে আসবো তা না হলে নয়।  এর আগে বিদিশা তার ছেলে এরিককে নিয়ে এরশাদের পল্লী নিবাস বাস ভবনে আসেন। এ সময় জাতীয় পার্টি নেতা শাফি, যুব সংহতির মহানগর সম্পাদক শান্তি কাদেরী যুব সংহতি নেতা রায়হান ছাড়া আর কোনো উল্লেখ করার মতো নেতা ছিলেন না। তবে বিপুল সংখ্যক নারীসহ জাপার তৃণমূল পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: