শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সভাপতি টিটু সাধারণ সম্পাদক লিংকন নির্বাচিত

ফারুক হোসেন হৃদয়, নারায়াণগঞ্জ প্রতিনিধি : নারায়নগঞ্জের বিভিন্ন পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সংগঠন নারায়নগঞ্জ সিটি প্রেসক্লাব। সংগঠনটি এই প্রথম সদস্যদের নিয়ে নেতৃত্ব ও নেতা নির্ধারণ করতে নির্বাচনমুখী হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু পুনরায় ২৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন এবং সাবেক অর্থ সম্পাদক সৈয়দ সিফাত আল রাহমান লিংকন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

১৯ সেপ্টেম্বর ২০২০ শনিবার সকাল ১০টা হতে শহরের চাষারাস্থ রাইফেলস ক্লাবে একটানা বিকেল ৩টা পর্যন্ত উৎসব মুখর পরিবেশে নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫৫ জনের মধ্যে ভোট গ্রহন হয়েছে ৫০ জনের। নির্বাচিত সভাপতি মোঃ সাইফুল্লাহ মাহমুদ টিটু দীর্ঘ দিন জাতীয় ও স্থানীয় পত্রিকায় কাজ করেছেন। বর্তমানে এন.এ.এন টিভির নিউজ কো অর্ডিনেটর হিসেবে কর্মরত রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এশিয়ান টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি হাবিবুর রহমান ১২ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন। বিজয়ী সাধারণ সম্পাদক আনন্দ টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি সৈয়দ সিফাত আল রহমান লিংকন তার নিকটতম প্রতিদ্বন্দি মাইটিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন ১৮ ভোটের ব্যবধানে পরাজিত করেন। সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমার সময়ের নারায়নগঞ্জ প্রতিনিধি মোঃ শফিকুল ইসলাম আরজু তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক অগ্রবাণী প্রতিদিন এর যুগ্ম সম্পাদক উওম সাহা । সভাপতি পদে প্রার্থী ২ জন এবং সহ সভাপতি পদে প্রার্থী ২ জন হলেও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছিলেন ৩ জন।

নির্বাচন পরিচালনায় ও প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন সিনিয়র সাংবাদিক এজাজ কোরেশী, নির্দেশনায় নির্বাচন কমিশনার ও যাচাই বাছাই কমিটির প্রধান আবু হাসান টিপু এবং নির্বাচন কমিশনের অন্যানদের মধ্যে ছিলেন প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান, এন.এ.এন টেলিভিশনের সিইও গিয়াস উদ্দিন মন্টু, বেসরকারী টেলিভিশন নিউজ ২৪ এবং কালেরকন্ঠ পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি দিলিপ কুমার মন্ডল, বাংলাদেশ প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি রোমন চৌধুরী সুমন, হাজি আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গনি ও মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজের সভাপতি মোঃ বদরুল হক।

 


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: