রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম
নোয়াখালীতে জোরপূর্বক জমি দখলের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ৪ বছর ধরে প্রশ্নপত্র ফাঁস হচ্ছে না: শিক্ষামন্ত্রী ইউক্রেন-রাশিয়া যুদ্ধ আরও বিপজ্জনক পর্যায়ে বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই এশিয়াকাপে থাইল্যান্ডকে উড়িয়ে দিল বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে সুবিধা বঞ্চিত মানুষের পাশে দারালেন যুথি বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী পটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিত লাঠির সঙ্গে পতাকা নিয়ে এলে খবর আছে: বিএনপিকে কাদের গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

সোনাইমুড়ীতে গোয়েন্দা পুলিশের অভিযানে অস্ত্রসহ আটক ১

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী : নোয়াখালী সোনাইমুড়ীতে জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে অস্ত্র ও চোরা সহ বিভিন্ন মামলার পালাতক আসামি রেজা আহমদ অভি (২৩) কে আটক করা হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে, একই দিন সকালে উপজেলার সোনাপুর ইউনিয়নের কালিকাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে তিনটি অবৈধ আগ্নেয়াস্ত্র পাইপগান ও একটি চোরা সহ আটক করা হয়। সে ওই এলাকার মৃত আব্দুল ওহাবের ছেলে। এ ঘটনায় তার বিরুদ্ধে সোনাইমুড়ি থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে অস্ত্র আইনে দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি