মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাব, হাতিয়াতে বৃষ্টি, নৌ চলাচল বন্ধ ঘোষণা প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ নওগাঁয় ১৬ ডিসেম্বর প্রধানমন্ত্রী কর্তৃক গণ শপথ অনুষ্ঠানের প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠত কারিকুলামে বাল্যবিবাহ রোধ অন্তর্ভূক্ত করা হবে-প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী তথ্য প্রতিমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, দল বা সরকারের নয়: কাদের প্রতিবেশী দেশগুলোতে অবাধে চলাচলের স্বপ্ন দেখি: পররাষ্ট্রমন্ত্রী সু চির ৪ বছরের কারাদণ্ড শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে রানীশংকৈলে প্রস্তুতি সভা সিনহা হত্যা মামলা : ৩৪২ ধারায় আসামিদের বক্তব্য গ্রহণ শুরু ক্যাটরিনার বিয়েতে যেতে লাগবে কোভিড পরীক্ষার রিপোর্ট

সোনাইমুড়ীতে গোয়েন্দা পুলিশের অভিযানে অস্ত্রসহ আটক ১

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী : নোয়াখালী সোনাইমুড়ীতে জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে অস্ত্র ও চোরা সহ বিভিন্ন মামলার পালাতক আসামি রেজা আহমদ অভি (২৩) কে আটক করা হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে, একই দিন সকালে উপজেলার সোনাপুর ইউনিয়নের কালিকাপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে তিনটি অবৈধ আগ্নেয়াস্ত্র পাইপগান ও একটি চোরা সহ আটক করা হয়। সে ওই এলাকার মৃত আব্দুল ওহাবের ছেলে। এ ঘটনায় তার বিরুদ্ধে সোনাইমুড়ি থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে অস্ত্র আইনে দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি