মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

সোনাইমুড়ীতে অনিয়মের অভিযোগে এসআই প্রত্যাহার

গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী : বিভিন্ন অনিয়মের অভিযোগে নোয়াখালীর সোনাইমুড়ী থানার অভিযুক্ত এসআই ফারুক হোসাইনকে থানা থেকে প্রত্যাহার করে চট্রগ্রাম রেঞ্জ ডিআইজি অফিসে সংযুক্ত করা হয়েছে।

গত সোমবার দুপুরে নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেনের নির্দেশে অভিযুক্ত ফারুককে প্রত্যাহার করা হয়।

নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, অভিযুক্ত এসআই ফারুক হোসাইনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের বিষয়ে তদন্ত চলছে। তাই তাকে চট্টগ্রাম ডিআইজি অফিস আদেশ নং- ১৬-২০২০/৭৭৭ মোতাবেক বার্তা প্রাপ্তির সঙ্গে সঙ্গে নোয়াখালী পুলিশের রিজার্ভ অফিসের উদ্দেশ্যে ছাড়পএ দেয়ার জন্য সোনাইমুড়ী থানার ওসিকে নির্দেশ দেয়া হয়।

স্থানীয়দের অভিযোগ, এসআই ফারুক প্রবাসীদের বাড়িতে গভীর রাতে হানা দিয়ে ঘর তল্লাশির নামে ইয়াবা ঘরে ঢুকিয়ে ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা আদায় করতেন। অনেক সময় নারীদের শ্লীলতাহানি করতেন।

এ ব্যাপারে মহিলা আওয়ামী লীগের কয়েকজন নেত্রী এবং তিনি নিজেও স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি বরাবর অভিযোগ করেছেন।

অপরদিকে, এসআই ফারুক হোসাইনকে প্রত্যাহারের খবরে সোনাইমুড়ীর বিভিন্ন মহলে মিষ্টিমুখ হয়েছে। এ ছাড়া শোকরিয়া আদায় করে অনেক ভুক্তভোগী পরিবার নফল নামাজ আদায় করেছে বলে জানা গেছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: