সোমবার, ২০ মে ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

লক্ষ্মীপুরে মাতৃ ও শিশু স্বাস্থ্য বিষয়ক শীর্ষক ওরিয়েন্টেশন কর্মশালা

লক্ষ্মীপুর প্রতিনিধি : মাতৃ ও শিশু স্বাস্থ্য বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা বেসরকারী প্রতিষ্ঠান ইউএসএআইডি মা-মনি মাতৃ ও নবজাতক স্বাস্থ্য সেবা উন্নয়ন প্রকল্পের আওতায় সোমবার(২৮ সেপ্টেম্বর ) জেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহাজাহান। জেলা সিভিল সার্জন ডাঃ আবদুল গফফারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিবার পরিকল্পনা উপ-পরিচালক ডাঃ আশফাকুর রহমান মামুন, সেভ দ্য চিলড্রেন ডেপুটি ডাইরেক্টর সালাহ উদ্দিন, টিম লিডার আসাদুর রহমান, সমন্বয়কারী আলী হোসেন জেলা পরিষদের সদস্য মো সাখাওয়াত হোসেন আরিফ প্রমুখ।

সভায় বক্তারা জেলার মা ও শিশুর স্বাস্থ্য বিষয়ের সার্বিক অবস্থা তুলে ধরেন। সভায় প্রধান অতিথি স্বাস্থ্য সেবা উন্নয়নে সহায়তার জন্য মা-মনিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি স্বাস্থ্য সেবা উন্নয়নের জন্য জেলা পরিষদের পক্ষ থেকে সার্বিক সহায়তা প্রদানের আশ্বাস দেন।

সভায় জেলা পরিষদের পক্ষ থেকে চর ও পিছিয়ে পড়া অঞ্চলে বিভিন্ন সহায়তা প্রত্যাশা করা হয়। সভায় জেলার স্বাস্থ্য সেবাকে আরও গতিশীল করার জন্য জেলা পরিষদের সম্পৃক্ততা বৃদ্ধির জন্য সহযোগীতা কামনা করা হয়।

এসময় মামনি প্রকল্পের অন্যান্য কর্মকর্তা ও জেলা পরিষদের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: