রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

নরসিংদীতে জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন

মোঃরাসেল মিয়া, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে।

জন্মদিন উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা, দোয়া মাহফিল ও এতিম দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট এস এস হাদীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন নরসিংদী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু।

আলোচনা সভায় বক্তব্য রাখেন মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোশারফ হোসেন প্রধান মানিক, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মনিরুজ্জামান, নরসিংদী পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ রিপন সরকার, সাবেক শহর আওয়ামী লীগ সভাপতি মোন্তাজ উদ্দিন ভুইয়া, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম কাইয়ূম, নরসিংদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি দীপক কুমার সাহা,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন ভুইয়া বাচ্চু, শিলমান্দী ইউপি চেয়ারম্যান আব্দুল বাকির, হাজীপুর ইউপি চেয়ারম্যান ইউছুব খান পিন্টু, মহিষাশুড়া ইউপি চেয়ারম্যান ডাঃএনামুল হক শাহীন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, নুরালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাদেমুল ইসলাম ফয়সাল, কাঠালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন মোল্লা, নজরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদল সরকারসহ ১১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ ।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালানা করেন মুফতি মাওলানা মোস্তাফিজুর রহমান। এর পূর্বে দুপুরে এতিম ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি