বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নরসিংদীতে জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন

মোঃরাসেল মিয়া, নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে।

জন্মদিন উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা, দোয়া মাহফিল ও এতিম দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট এস এস হাদীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন নরসিংদী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু।

আলোচনা সভায় বক্তব্য রাখেন মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোশারফ হোসেন প্রধান মানিক, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মনিরুজ্জামান, নরসিংদী পৌরসভার কাউন্সিলর ও প্যানেল মেয়র মোঃ রিপন সরকার, সাবেক শহর আওয়ামী লীগ সভাপতি মোন্তাজ উদ্দিন ভুইয়া, জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম কাইয়ূম, নরসিংদী শহর আওয়ামী লীগের সহ-সভাপতি দীপক কুমার সাহা,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন ভুইয়া বাচ্চু, শিলমান্দী ইউপি চেয়ারম্যান আব্দুল বাকির, হাজীপুর ইউপি চেয়ারম্যান ইউছুব খান পিন্টু, মহিষাশুড়া ইউপি চেয়ারম্যান ডাঃএনামুল হক শাহীন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, নুরালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাদেমুল ইসলাম ফয়সাল, কাঠালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন মোল্লা, নজরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাদল সরকারসহ ১১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ ।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালানা করেন মুফতি মাওলানা মোস্তাফিজুর রহমান। এর পূর্বে দুপুরে এতিম ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: